দামী গিজার না কিনেও গরম জল পেতে চান? এই শীতে জলের কলে লাগান একটি সস্তা গ্যাজেট

উৎসবের আমেজ ফিকে হতে না হতেই এবার ভারতে আস্তে আস্তে নিজের হাত-পা ছড়াচ্ছে শীত। ঘরে ফ্যান চলবে কি চলবে না, সেটাই এখন লাখ টাকার প্রশ্ন…

উৎসবের আমেজ ফিকে হতে না হতেই এবার ভারতে আস্তে আস্তে নিজের হাত-পা ছড়াচ্ছে শীত। ঘরে ফ্যান চলবে কি চলবে না, সেটাই এখন লাখ টাকার প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে! তবে হাল্কা হাল্কা ঠান্ডা পড়তেই অনেকেই গরম জল ব্যবহার করতে শুরু করেছেন। আর ভালোমত ঠান্ডা পড়লে স্নান করা, পান করার পাশাপাশি বাসনপত্র ধোওয়ার মত কাজের জন্য গরম জল লাগবেই লাগবে। সেক্ষেত্রে এবারের শীতে আপনি যদি বিনা ঝামেলায় গরম জলের জোগান পেতে চান, আর আপনার যদি বেশি টাকা দিয়ে গিজার বা হিটার কেনার ইচ্ছে না থাকে – তাহলেও কুছ্ পরোয়া নেই। কারণ মাত্র ১,০০০ টাকার কাছাকাছি খরচা করেই আপনি এখন নল বা ট্যাপ কলের জন্য একটি বিশেষ গ্যাজেট কিনতে পারবেন, যাতে সহজেই গরম জল পাওয়া যাবে। এমনকি এর জন্য বেশি সেটআপের প্রয়োজনও হবেনা।

নির্ঝঞ্জাটে গরম জল পেতে রান্নাঘর বা বাথরুমে লাগান এই গ্যাজেট

শুরুতেই বলেছি যে, নলযুক্ত হিটারের জন্য আপনাকে বেশি টাকা ব্যয় করতে হবেনা। এক্ষেত্রে ই-কমার্স সাইট বা অফলাইন মার্কেটে ১,৫০০ টাকার কম খরচে আপনি একটি ইনস্ট্যান্ট ওয়াটার হিটার কিনতে পারবেন। যেমন অ্যামাজন (Amazon)-এ সিরামিক এবং তামার উপাদান দিয়ে তৈরি এই গ্যাজেটের দাম রাখা হয়েছে ১,২৯৯ টাকা।

উল্লেখ্য, এই গ্যাজেটটি ব্যবহার করতে আপনাকে কোনো আলাদা ট্যাঙ্ক বসাতে হবে না। এটি ঘরের রান্নাঘর বা বাথরুমে ইতিমধ্যে উপস্থিত ট্যাপে সেট করা যেতে পারে। কোম্পানির দাবি, গ্যাজেটটি কয়েক সেকেন্ডের মধ্যে গরম জল সরবরাহ করবে। শুধু তাই নয়, প্রয়োজনে এটির সাহায্যে মিলবে ঠান্ডা জলও। এর গরম জলের সর্বাধিক প্রবাহ ২.৪ লিটার/মিনিট এবং ঠান্ডা জলের প্রবাহ ৩লিটার/মিনিট।

সেক্ষেত্রে থালা-বাসন ধোয়া, ব্রাশ করা, কাপড় ধোয়া, সবজি ধোয়ার মত বিভিন্ন কাজে এই বিশেষ ওয়াটার ট্যাপ ব্যবহার করা যাবে। তবে তার জন্য গ্যাজেটটিকে বিদ্যুতের সাথে সংযুক্ত করতে হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন