ক্রেতাদের সন্তুষ্ট করাই লক্ষ্য, ভারতে Yamaha ব্লু স্কোয়ার শোরুমের সংখ্যা এখন 100

ভারতে ইয়ামাহা (Yamaha)-র ব্লু স্কোয়ার শোরুম (Blue Square Showroom)-এর সংখ্যা একশো স্পর্শ করেছে ইয়ামাহার সিগনেচার ব্লু থিমের অনুপ্রেরনায় নির্মিত ওই আউটলেটগুলিতে মেলে সংস্থার প্রিমিয়াম বাইক-স্কুটার…

ভারতে ইয়ামাহা (Yamaha)-র ব্লু স্কোয়ার শোরুম (Blue Square Showroom)-এর সংখ্যা একশো স্পর্শ করেছে ইয়ামাহার সিগনেচার ব্লু থিমের অনুপ্রেরনায় নির্মিত ওই আউটলেটগুলিতে মেলে সংস্থার প্রিমিয়াম বাইক-স্কুটার ও বিভিন্ন অ্যাক্সেসরিজ। ২০১৮ সালে “দ্য কল অফ দ্যা ব্লু” নামে একটি অভিযান চালু করে তারা। এরপর ২০১৯ সালে এই ক্যাম্পেইন অনুসরণ করে গড়ে ওঠে ব্লু স্কোয়ার শোরুম।

প্রত্যেকটি গ্রাহককে তার বাইক সংক্রান্ত সমস্ত রকম চাহিদা পূরণ করতে ওয়ান স্টপ সলিউশন হিসেবে কাজ করে এই ব্লু স্কোয়ার শোরুম। ইয়ামাহার রেসিং ডিএনএ-এর সাথে সমস্ত গ্রাহকদের পরিচয় করাতে বিশেষভাবে প্রস্তুত এই শোরুমগুলি। এর ফলে গ্রাহকরা এক প্রিমিয়াম ব্র্যান্ডের দ্বারা প্রাপ্ত অভিজ্ঞতার সম্মুখীন হবে। এছাড়াও ইয়ামাহার তৈরি “ব্লু স্ট্রেক” রাইডার কমিউনিটির একটি অংশ হিসাবে গ্রাহকদের যুক্ত করার কাজেও এক বিশেষ প্ল্যাটফর্ম-এর কাজ করবে এই বিপণন কেন্দ্রগুলি। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে এই কমিউনিটির মাধ্যমে ইয়ামাহার আগ্রহী গ্রাহকগণ তাদের সমভাবাপন্ন অন্যান্য গ্রাহকদের সঙ্গে যোগাযোগ স্থাপন করতে পারবেন।

ইয়ামাহার ভারতীয় শাখার চেয়ারম্যান চিহানা বলেন, “ব্লু স্কোয়ার শোরুমগুলি ইয়ামাহার ফ্লাগশিপ ডিলারদের দ্বারা প্রস্তুত এমন এক কেন্দ্র যেখানে গ্রাহকগণ সর্বোচ্চ স্তরের সন্তোষজনক অভিজ্ঞতার সাক্ষী হতে পারবে। আমি আশাবাদী যে এগুলি লঞ্চের মাধ্যমে একটি আন্তর্জাতিক ব্র্যান্ড হিসেবে ইয়ামাহা জনসমক্ষে আসতে পারবে। সারা দেশ জুড়ে তৈরি ব্লু স্কোয়ার শোরুমগুলি গ্রাহকদের চাহিদা অনুযায়ী বিক্রি ও সার্ভিস সংক্রান্ত পরিষেবা দেওয়ার লক্ষ্যকে সুনিশ্চিত করবে। ভারতবর্ষের সমস্ত প্রান্তে ছড়িয়ে থাকা ইয়ামাহার প্রতিটি গ্রাহককে যথার্থ পরিষেবা প্রদানের জন্য খুব দ্রুততার সঙ্গে ব্লু স্কোয়ার আউটলেটগুলির বিস্তৃতি করাই আমাদের প্রধান লক্ষ্য”।

এই জাতীয় আউটলেটগুলি ইয়ামাহার প্রিমিয়াম রেঞ্জের মোটরসাইকেল ও স্কুটারগুলির ডিসপ্লে করা হয়। এদের মধ্যে রয়েছে Aerox 155 ও YZF-R15M এর MotoGP সংস্করণগুলি। এর পাশাপাশি আগামী দিনে আরো নতুন কয়েকটি আন্তর্জাতিক স্তরের প্রোডাক্ট আনার পরিকল্পনা রয়েছে জাপানের এই সংস্থার। আর এগুলি সবই শুধুমাত্র ব্লু স্কোয়ার শোরুমগুলিতেই মিলবে।

এদেশে প্রায় প্রতিটি রাজ্যেই ছড়িয়ে রয়েছে ইয়ামাহার ব্লু স্কোয়ার শোরুম। এদের মধ্যে রয়েছে তামিলনাড়ু, পুদুচেরি, কর্ণাটক, তেলেঙ্গানা, অন্ধ্রপ্রদেশ, কেরালা, ঝাড়খন্ড, পশ্চিমবঙ্গ, ওড়িশা, আসাম, ছত্রিশগড়, বিহার, মধ্যপ্রদেশ, মহারাষ্ট্র, গুজরাট, জম্বু ও কাশ্মীর, দিল্লি, রাজস্থান এবং অন্যান্য উত্তর-পূর্ব ভারতের রাজ্যগুলি।