প্রথমবার ৭ হাজার টাকা ডিসকাউন্টে iPhone 14, কেবল এখানেই রয়েছে বাম্পার অফার

সেপ্টেম্বরে লঞ্চ হওয়া iPhone 14 এর উপর প্রথমবার পাওয়া যাচ্ছে ডিসকাউন্ট। যদিও সদ্য লঞ্চ হওয়ায়, খুব বেশি ছাড় মিলবে না। iPhone 13 এর উত্তরসূরী হিসেবে…

সেপ্টেম্বরে লঞ্চ হওয়া iPhone 14 এর উপর প্রথমবার পাওয়া যাচ্ছে ডিসকাউন্ট। যদিও সদ্য লঞ্চ হওয়ায়, খুব বেশি ছাড় মিলবে না। iPhone 13 এর উত্তরসূরী হিসেবে আসা এই ফোনটি ৭২,৯০০ টাকায়। উল্লেখ্য, এই ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৯,৯০০ টাকা। Amazon ও Flipkart এর মতো ওয়েবসাইটে এই দামেই ফোনটি বিক্রি হচ্ছে। তবে Jio Mart থেকে আপনি ডিসকাউন্ট ও ব্যাঙ্ক অফারে iPhone 14 উপরে উল্লেখিত মূল্যে কিনতে পারবেন। আসুন কারা অফারগুলির ফায়দা তুলতে পারবেন দেখে নেওয়া যাক।

iPhone 14 এর উপর রয়েছে এই অফার

আইফোন ১৪ এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৯,৯০০ টাকা। তবে জিও মার্ট এই ফোনের উপর ২ হাজার টাকা ডিসকাউন্ট দিচ্ছে, যারপর এই ফোনের দাম পড়বে ৭৭,৯০০ টাকা। আবার HDFC ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা এর উপর অতিরিক্ত ৫,০০০ টাকা ছাড় পাবেন। অর্থাৎ মোট ৭,০০০ টাকা কমে আইফোন ১৪ কেনা যাবে।

তবে, জিও মার্টে এই সিরিজের অন্যান্য ফোন, iPhone 14 Plus, iPhone 14 Pro ও iPhone 14 Pro Max এর উপর কোনো অফার নেই। কেবল বেস মডেলটি আপনি সস্তায় কিনতে পারবেন।

iPhone 14 এর বিশেষ বিশেষ ফিচার

আইফোন ১৪ ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ওলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট, এইচডিআর, ৮০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে এ১৫ বায়োনিক চিপসেট ব্যবহার করা হয়েছে। ফোনটি আইওএস ১৬ অপারেটিং সিস্টেমে চলবে। এটি ৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। আর ফটোগ্রাফির জন্য ফোনের সামনে ও পিছনে ১২ মেগাপিক্সেল সেন্সর উপস্থিত।