টি-টোয়েন্টি বিশ্বকাপে ঘরে বসেই আয় করুন, এই App দিচ্ছে লাখ লাখ টাকা উপার্জনের সুযোগ

চলতি সময়ে Dream11-এর কথা প্রায় সকলেই শুনেছেন। এটি এমন একটি অ্যাপ্লিকেশন, যার মাধ্যমে ইউজাররা নিজেদের পছন্দমতো টিম তৈরি করে ঘরে বসেই মোটা টাকা উপার্জন করতে…

চলতি সময়ে Dream11-এর কথা প্রায় সকলেই শুনেছেন। এটি এমন একটি অ্যাপ্লিকেশন, যার মাধ্যমে ইউজাররা নিজেদের পছন্দমতো টিম তৈরি করে ঘরে বসেই মোটা টাকা উপার্জন করতে পারবেন। এটি মূলত ক্রিকেটপ্রেমীদের জন্য ডিজাইন করা একটি গেমিং অ্যাপ। Dream11 অ্যাপ্লিকেশনে ব্যবহারকারীরা নিজেদের পছন্দমতো ক্রিকেট টিম তৈরি করে যে-কোনো লীগে অংশগ্রহণ করতে পারবেন, এবং তারপরে ইউজারদের তৈরি করা টিমটি লীগে জয়লাভ করলেই তাদের পকেটে এসে যাবে মোটা টাকা। সেক্ষেত্রে আপনিও কি এই টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের টিম তৈরি করে টাকা রোজগার করার কথা ভাবছেন? তাহলে চলুন, Dream11 অ্যাপ থেকে কীভাবে আয় করা যেতে পারে, সে সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক।

কীভাবে Dream11 থেকে অর্থ উপার্জন করবেন?

ড্রিম১১ অ্যাপ মারফত টাকা রোজগার করতে চাইলে প্রথমে আপনাকে অ্যাপটি ডাউনলোড করে এটিতে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার পর আপনি আপনার পছন্দসই প্লেয়ারদেরকে বেছে নিয়ে নিজের টিম বানিয়ে ফেলতে পারবেন। এরপর কোনো লীগে অংশগ্রহণ করে যদি আপনার টিম জয়লাভ করে, তাহলেই আপনি বিজেতা হিসেবে নির্ধারিত টাকা রোজগার করতে সক্ষম হবেন। তবে এক্ষেত্রে মনে রাখতে হবে যে, আপনার টিম যদি হেরে যায়, তাহলে লীগে যোগদান করার জন্য আপনি যে টাকা খরচা করেছিলেন, সেটা পুরোপুরিভাবে খোয়া যাবে।

কীভাবে Dream11-এ রেজিস্ট্রেশন করবেন?

  • প্রথমে Dream11.com ওয়েবসাইট থেকে ড্রিম১১ অ্যাপটি ডাউনলোড করুন।
  • অ্যাপটি ইনস্টল করার পরে এটি ওপেন করুন। অ্যাপটি ওপেন করলে আপনি লেটস প্লে (Lets Play) বাটনটি দেখতে পাবেন। এখন আপনি এই বাটনটি ক্লিক করে খেলা শুরু করতে পারেন।
  • খেলা শুরু করলে আপনি আপনার ফোনের স্ক্রিনে অনেক ম্যাচ এবং সেগুলির সময় দেখতে পাবেন। এখান থেকে আপনি আপনার পছন্দানুযায়ী ম্যাচ এবং টাইম বেছে নিয়ে সেটিতে এন্টার করুন।
  • এরপর আপনি টিম তৈরি করার অপশনটি দেখতে পাবেন। এখন আপনি নিজের পছন্দসই প্লেয়ারদেরকে একত্রিত করে নিজস্ব একটি টিম বানিয়ে নিন।
  • এরপর কন্টিনিউ (Continue) বাটনে ট্যাপ করুন। এখন আপনি আপনার ফোনের স্ক্রিনে আসন্ন কয়েকটি লীগ সম্পর্কিত তথ্য দেখতে পাবেন।
  • এরপরে আপনাকে আরও বেশ কয়েকটি ডিটেইলস ফিলআপ করতে হবে। তথ্যগুলি এন্টার করা হয়ে গেলে আপনি সাইন আপ অপশনটি দেখতে পাবেন। এখানে আপনার মোবাইল নম্বর, ইমেইল আইডি ও একটি স্বগঠিত পাসওয়ার্ড এন্টার করে রেজিস্টার (Register) বাটনে ক্লিক করুন।
  • উপরিউক্ত পুরো প্রক্রিয়াটি সফলভাবে সম্পন্ন করা হয়ে গেলে ড্রিম১১ অ্যাপে আপনার অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে এবং আপনি এই অ্যাপ মারফত গেম খেলতে সক্ষম হবেন।

Dream11 অ্যাপ মারফত খেলা গেমে জিততে হলে কী করতে হবে?

ড্রিম১১ অ্যাপে খেলা ম্যাচ জেতার কোনো নির্দিষ্ট ফর্মুলা নেই। কারণ এই অ্যাপ মারফত খেলা গেমে জেতা-হারা সম্পূর্ণভাবে আপনার ভাগ্যের উপর নির্ভর করছে। তবে বর্তমানে ইন্টারনেটে এমন অনেক অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইট রয়েছে, যেগুলি ড্রিম১১-এ ম্যাচ খেলার সাথে সম্পর্কিত বেশ কিছু গুরুত্বপূর্ণ টিপস ইউজারদেরকে দিয়ে থাকে। তাই আপনি এই সমস্ত সাইটগুলি ঘাঁটাঘাঁটি করে বিশেষ কিছু টিপস নিয়ে নিজের টিম তৈরি করে গেম খেলার কথা ভেবে দেখতে পারেন। তবে সেক্ষেত্রে বিজয়ী হবেন কি না, সে বিষয়ে কিন্তু কোনো নিশ্চয়তা নেই।

কীভাবে Dream11 থেকে অর্জিত টাকা ব্যাংকে ট্রান্সফার করবেন?

ড্রিম১১-এ আপনি যে পরিমাণ অর্থ জিতেছেন, তা কোনো ব্যাংক অ্যাকাউন্টে ট্রান্সফার করার জন্য অবশ্যই আপনার একটি নিজস্ব ব্যাংক অ্যাকাউন্ট এবং সেইসাথে প্যান কার্ডও থাকতে হবে। ড্রিম১১ অ্যাপের সাথে আপনার ব্যাংক অ্যাকাউন্টটিকে লিঙ্ক করে নিলেই আপনি অ্যাপ থেকে সমস্ত টাকা ব্যাংকে ট্রান্সফার করতে পারবেন।

মার্কেটে উপলব্ধ Dream11-এর অন্যান্য বিকল্পসমূহ:

প্রসঙ্গত জানিয়ে রাখি, Dream11-ই একমাত্র অ্যাপ নয়, যেখানে আপনি আপনার নিজের দল গঠন করে অর্থ উপার্জন করতে পারবেন। চলতি সময়ে মার্কেটে এরকম আরও অনেক অ্যাপ্লিকেশন উপলব্ধ রয়েছে, যেগুলির কার্যকারিতা অনেকটা Dream11-এর মতোই। এর মধ্যে রয়েছে MyTeam11, Nostra Pro, Fantasy Power 11, Fanfight, My11Circle এবং Howzat। এগুলির মধ্যে MyTeam11 এবং My11Circle অ্যাপগুলির গেমপ্লে একেবারে হুবহু Dream11-এর মতোই।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন