তিন বছর পুরনো ফোনের দুর্ধর্ষ ক্যামেরা ফিরিয়ে আনছে Oppo, থাকতে পারে Oppo Reno 10 Pro+ মডেলে

প্রখ্যাত টেক ব্র্যান্ড ওপ্পো (Oppo) শীঘ্রই তাদের পরবর্তী প্রজন্মের Reno সিরিজটি বাজারে লঞ্চ করতে চলেছে। Reno 9 লাইনআপের হ্যান্ডসেটগুলি আগামী নভেম্বর মাসের শেষের দিকে আত্মপ্রকাশ…

প্রখ্যাত টেক ব্র্যান্ড ওপ্পো (Oppo) শীঘ্রই তাদের পরবর্তী প্রজন্মের Reno সিরিজটি বাজারে লঞ্চ করতে চলেছে। Reno 9 লাইনআপের হ্যান্ডসেটগুলি আগামী নভেম্বর মাসের শেষের দিকে আত্মপ্রকাশ করবে বলে শোনা যাচ্ছে। যদিও, কোম্পানির তরফে এখনও এই ফোনগুলির লঞ্চের তারিখ সম্পর্কে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। তবে, তার আগেই এখন একটি প্রতিবেদনে একটি নতুন বৈশিষ্ট্যের বিষয়ে উল্লেখ করা হয়েছে, যা উত্তরসূরি Oppo Reno 10 সিরিজের সাথে বাজারে আসবে। চলুন এসম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Oppo Reno 10 Pro+ এ থাকতে পারে পেরিস্কোপ জুম ক্যামেরা

২০১৯ সালের এপ্রিল মাসে ওপ্পো তাদের রেনো ১০এক্স জুম স্মার্টফোনটি লঞ্চ করেছিল। এটি একটি অনন্য পপ-আপ ক্যামেরা মডিউল সমন্বিত একটি চিত্তাকর্ষক অল-স্ক্রিন ডিসপ্লে ডিজাইনের সাথে বাজারে আসে। তবে, ডিভাইসটির প্রধান আকর্ষণ ছিল তার পেরিস্কোপ জুম ক্যামেরা, যা ৫x অপটিক্যাল জুম এবং ১০x হাইব্রিড জুম সাপোর্ট করে।

আবার, সেই বছরের শেষের দিকে কোম্পানি রেগুলার ওপ্পো রেনো ২ ফোনটিও উন্মোচন করে। তারপর বেশ কয়েকটি প্রজন্মের রেনো ফোন বাজারে লঞ্চ হয়েছে। যদিও, তাদের কোনোটিতেই পেরিস্কোপ জুম ক্যামেরা ছিল না। তবে, সংস্থাটি অবশেষে রেনো ১০ সিরিজে এটি আবার ফিরিয়ে আনবে বলে আশা করা হচ্ছে।

প্রসঙ্গত, টেকগোইং-এর নতুন রিপোর্টে জনপ্রিয় টিপস্টার ডিজিট্যাল চ্যাট স্টেশনের একটি ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) পোস্টকে তুলে ধরা হয়েছে। এই পোস্টে ডিজিট্যাল চ্যাট স্টেশন তার ফলোয়ারদের জিজ্ঞাসা করেছেন যে, তারা কি Reno সিরিজের “সুপার কাপ”- এর জন্য একটি পেরিস্কোপ চান? এর সাথে তিনি এও উল্লেখ করেন যে, বর্তমান Oppo Reno 9 সিরিজে পেরিস্কোপ জুম ক্যামেরা থাকবে না।

অন্য আরেকজন টিপস্টার সম্প্রতি দাবি করেছেন যে, পেরিস্কোপ ক্যামেরা ফিচারটি Reno 10 লাইনআপের হাত ধরে আবার Reno সিরিজে ফিরে আসবে। এই সিরিজটি ২০২৩ সালের মাঝামাঝি সময়ে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। সুনির্দিষ্টভাবে বলতে গেলে, পেরিস্কোপ ক্যামেরাটি “সুপার-কাপ” (যান্ত্রিক অনুবাদ) ভ্যারিয়েন্টেই শুধুমাত্র উপলব্ধ হবে। এখানে, সুপার-কাপ সিরিজের সর্বোচ্চ মডেলের ইঙ্গিত দেয়, যা Oppo Reno 10 Pro+ হতে পারে। একই টিপস্টারের পূর্ববর্তী ওয়েইবো পোস্ট অনুসারে, মনে করা হচ্ছে যে ওপ্পো রেনো ১০ প্রো প্লাস ২x অপটিক্যাল জুম অফার করবে। এছাড়া রেনো ১০ সিরিজ সম্পর্কে আর কোন তথ্য সামনে আসেনি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন