ইলেকট্রিক স্কুটার মালিকদের জন্য দু’সপ্তাহব্যাপী সার্ভিস ক্যাম্পের ঘোষণা করল Ampere, পাবেন প্রচুর ডিসকাউন্ট

Updated on:

Ampere Nationwide Electric Scooter service Camp

অধুনা ভারতে বৈদ্যুতিক স্কুটারের বিক্রির নিরিখে তৃতীয় স্থানে রয়েছে অ্যাম্পিয়ার ইলেকট্রিক (Ampere Electric)। যার প্রধান সংস্থা হল গ্রীভস ইলেকট্রিক মোবিলিটি প্রাইভেট লিমিটেড বা জিইএমপিএল (GEMPL)। এবার তাদেহ গ্রাহকদের জন্য ‘অ্যাম্পিয়ার কেয়ার ক্যাম্প’ আয়োজনের কথা ঘোষণা করল অ্যাম্পিয়ার। সংস্থার তরফে জানানো হয়েছে ১৪ নভেম্বর থেকে ২৮ নভেম্বর পর্যন্ত দেশজুড়ে চলবে এই কার্মক্রম। জিইএমপিএল-এর সমস্ত টাচ পয়েন্ট থেকেই এই পরিষেবা পাওয়া যাবে।

অ্যাম্পিয়ার কেয়ার ক্যাম্প থেকে কী সুবিধা মিলবে

এই ক্যাম্প থেকে সংস্থার গ্রাহকরা বিভিন্ন অফার এবং ডিসকাউন্ট পাবেন। নির্দিষ্ট সময় অন্তর রক্ষণাবেক্ষণের ক্ষেত্রে কাস্টমারদের ২৫% লেবার ডিসকাউন্ট দেওয়া হবে। এছাড়া স্পেয়ার স্পেয়ার পার্টস-এ ১০ শতাংশ ছাড় এবং এক্সটেন্ডেড ওয়ারেন্টি কেনার ক্ষেত্রে ১০ শতাংশ ডিসকাউন্ট পেয়ে যাবেন ক্রেতারা।

বলাই বাহুল্য অ্যাম্পিয়ারের এই ক্যাম্প প্রমাণ করে তারা গ্রাহকদের বিক্রির পরবর্তী পরিষেবা দানের ক্ষেত্রে কতটা তৎপর। বর্তমানে সারা দেশে তাদের গ্রাহকের পরিমাণ ১.৭ লক্ষের অধিক। ‘অ্যাম্পিয়ার কেয়ার ক্যাম্প’-এ আবার খুদেদের জন্য বসে আঁকো প্রতিযোগিতা, ২৪×৭ রোডসাইড অ্যাসিস্ট্যান্ট এবং পাঁচ বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি অফার করা হচ্ছে।

এই ক্যাম্পে সংস্থার গ্রাহকরা নতুন মডেল টেস্ট ড্রাইভ করে দেখার সুযোগ পাবেন। আবার ইলেকট্রিক স্কুটারের কীভাবে যত্ন নেওয়া যায়, তার পুঙ্খানুপুঙ্খ প্রশিক্ষণ দেওয়া হবে কাস্টমারদের। প্রসঙ্গত, বর্তমানে ইলেকট্রিক স্কুটার বিক্রির নিরিখে দেশের তৃতীয় বৃহত্তম সংস্থা হিসেবে উঠে এসেছে অ্যাম্পিয়ারের নাম। গত মাসে তারা ৯,১৭৩ ইউনিট বৈদ্যুতিক স্কুটার বিক্রি করেছিল।

সঙ্গে থাকুন ➥