সস্তায় অফুরন্ত ডেটা এবং কলিংয়ের সুবিধা, BSNL-এর এই দুটি প্ল্যান রিচার্জ করুন ১৫ ডিসেম্বরের মধ্যে

গ্রাহকদের সুবিধার জন্য এবার নিজের জনপ্রিয় ২৭৫ টাকা এবং ৭৭৫ টাকা দামী প্রোমোশনাল প্ল্যানের উপলভ্যতা আরো একমাস বাড়াল BSNL বা ভারত সঞ্চার নিগম লিমিটেড। গত…

গ্রাহকদের সুবিধার জন্য এবার নিজের জনপ্রিয় ২৭৫ টাকা এবং ৭৭৫ টাকা দামী প্রোমোশনাল প্ল্যানের উপলভ্যতা আরো একমাস বাড়াল BSNL বা ভারত সঞ্চার নিগম লিমিটেড। গত ১৫ই আগস্ট স্বাধীনতা দিবস উপলক্ষে এই ব্রডব্যান্ড প্ল্যানগুলি চালু করেছিল রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটি, যাতে কম টাকায় প্রচুর সুবিধা পাওয়া যায়। কিন্তু কয়েকদিন আগে জানা যায়, চলতি নভেম্বরের ১৫ তারিখ থেকে দুটি প্ল্যানই বন্ধ হয়ে যাবে। এতে, খুব স্বাভাবিকভাবেই BSNL-এর গ্রাহকদের মনক্ষুন্ন হয়। যাইহোক, এখন স্বস্তির বিষয় এটাই যে কোম্পানি ২৭৫ টাকা বা ৭৭৫ টাকা – দুটি প্ল্যানই আগামী ১৫ ডিসেম্বর অবধি চালু রাখবে বলে জানিয়েছে। ফলত, এখনো এক মাস এগুলি ব্রডব্যান্ড কানেকশনের জন্য রিচার্জ করা যাবে।

BSNL-এর ২৭৫ টাকার প্ল্যান

বিএসএনএলের ২৭৫ টাকার ব্রডব্যান্ড প্ল্যানে ৩.৩ টিবি অর্থাৎ ৩৩০০ জিবি মাসিক ডেটা পাওয়া যাবে, যার স্পিড ৩০ এমবিপিএস। এক্ষেত্রে এটিতে ৭৫ দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধাও উপভোগ করতে পারবেন ইউজাররা।

BSNL-এর ৭৭৫ টাকার প্ল্যান

৭৭৫ টাকার বিএসএনএল ব্রডব্যান্ড প্ল্যানে মাসে ২ টিবি ডেটা পাওয়া যায়, কিন্তু প্রথম প্ল্যানটির চেয়ে এর ডেটা সার্ফিং স্পিড অনেক বেশি। এই প্ল্যানে ১৫০ এমবিপিএস স্পিড মিলবে। একইভাবে এতে ৭৫ দিনের বৈধতায় আনলিমিটেড ভয়েস কল করা যাবে। সাথে থাকবে Disney+Hotstar, Voot, YuppTV, SonyLIV, ZEE5-এর মত বিনোদন প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনও।

কীভাবে এই প্ল্যানদুটির সুবিধা নেবেন?

আগামী ১৫ই ডিসেম্বর, ২০২২-এর পরে এই ২৭৫ টাকা এবং ৭৭৫ টাকার প্ল্যান রিচার্জের জন্য উপলব্ধ নাও হতে পারে। তাই আপনি যদি এই প্ল্যানগুলি রিচার্জ করতে চান, তাহলে আপনাকে BSNL-এর অফিসিয়াল ওয়েবসাইটের সাহায্য নিতে হবে। এছাড়া এগুলি নিকটস্থ BSNL অফিস থেকেও কেনা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *