Flipkart Sale: ৪০ শতাংশ ছাড়ে মিলছে ব্র্যান্ডেড স্মার্ট টিভি, মাস শেষের আগেই সেরে ফেলুন কেনাকাটা

ভারতীয় ক্রেতাদের আকর্ষিত করতে বিগত দুই তিনদিন ধরে বহু কোম্পানিই ‘Black Friday Sale’ নামক বিক্রয়পর্ব চালু করেছে। ফলে, তেমন কোনো বিশেষ উপলক্ষ না থাকা সত্ত্বেও…

ভারতীয় ক্রেতাদের আকর্ষিত করতে বিগত দুই তিনদিন ধরে বহু কোম্পানিই ‘Black Friday Sale’ নামক বিক্রয়পর্ব চালু করেছে। ফলে, তেমন কোনো বিশেষ উপলক্ষ না থাকা সত্ত্বেও এখন নানাবিধ ইলেকট্রনিক ডিভাইস, গ্যাজেট, অ্যাক্সেসরিজ ইত্যাদি কম দামে কেনার সুযোগ মিলছে। এই পরিস্থিতিতে আপনি যদি সস্তায় নামী ব্র্যান্ডের প্রিমিয়াম স্মার্ট টিভি কিনতে চান, তাহলে Flipkart-এর কল্যাণে আপনার সেই পরিকল্পনা সহজেই পূরণ হতে পারে। আসলে এই জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি আগামী ৩০শে নভেম্বর পর্যন্ত Black Friday Sale দেবে; আর এই সেল চলাকালীন সময়ের মধ্যে Sony, Samsung, LG বা OnePlus-এর মত নামী ব্র্যান্ডের টিভির দামের ওপর ৪০% ডিসকাউন্ট পাওয়া যাবে। উপরন্তু নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে মিলবে অতিরিক্ত ১০% ছাড়। আসুন, এখন Flipkart Black Friday Sale-এ টিভির ওপর উপলব্ধ কয়েকটি সেরা অফার সম্পর্কে জেনে নিই…

Flipkart-এ এখন এই ব্র্যান্ডেড টিভিগুলি মিলছে ব্যাপক সস্তায়

১. SAMSUNG Crystal 4K Pro 108 cm (43 inch) Ultra HD (4K) LED Smart Tizen TV (UA43AUE70AKLXL): এই টিভিটির দাম এমনিতে ৫৪,৯০০ টাকা, তবে ফ্লিপকার্টের ব্ল্যাক ফ্রাইডে সেলে এটি ৪১% ডিসকাউন্টে ৩১,৯৯০ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে সিটি (Citi) ব্যাঙ্ক ও কোটাক (Kotak) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে টিভিটি কিনলে আপনারা অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট (১,৫০০ টাকা পর্যন্ত) পাবেন।

২. LG UQ7500 108 cm (43 inch) Ultra HD (4K) LED Smart WebOS TV 2022 Edition (43UQ7500PSF): ফ্লিপকার্টের সেলে এই টিভিটি ৩০,৯৯০ টাকায় কেনা যাবে, এর এমআরপি (MRP) ৪৯,৯৯০ টাকা। এতেও একই ব্যাঙ্ক অফার প্রযোজ্য, যার ফলে এটি সর্বনিম্ন ২৯,৪৯০ টাকায় বাড়ি আনা যেতে পারে।

৩. Sony Bravia 125.7 cm (50 inches) Ultra HD (4K) LED Smart Google TV (KD – 50X74K): এই টিভিটির ওপর সেলে বেশি ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। আসলে এর দাম ৮৫,৯০০ টাকা হলেও এখন আপনারা এটি ৫২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এক্ষেত্রে টিভিটি কেনার সময় সিটি ও কোটাক ব্যাঙ্কের কার্ডে অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট ছাড়াও, প্রিপেইড ট্রানজাকশনের দরুন ২,০০০ টাকার ছাড় মিলবে।

৪. OnePlus U1S 139 cm (55 inch) Ultra HD (4K) LED Smart Android TV (55UC1A00): আমাদের তালিকার এই সর্বশেষ টিভিটির বাজার মূল্য ৫৯,৯৯৯ টাকা। তবে আপনারা মডেলটি ফ্লিপকার্ট থেকে ৪২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে টিভিটি কেনার সময় মিলবে অতিরিক্ত ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *