Vivo এবার মধ্যবিত্তের কথা ভেবে নতুন ফোন আনছে, 5G ও 80W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে

ভিভো সম্প্রতি চীনের Vivo X90 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করেছে। সূত্রের খবর, এবার প্রিমিয়াম মডেল থেকে নজর ঘুরিয়ে মধ্যবিত্তের জন্য মিড-রেঞ্জ স্মার্টফোন আনতে চলেছে তারা।…

ভিভো সম্প্রতি চীনের Vivo X90 সিরিজের ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করেছে। সূত্রের খবর, এবার প্রিমিয়াম মডেল থেকে নজর ঘুরিয়ে মধ্যবিত্তের জন্য মিড-রেঞ্জ স্মার্টফোন আনতে চলেছে তারা। খবর সত্যি হলে সংস্থাটি তাদের S-সিরিজের অধীনে নতুন স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। জল্পনা বাড়িয়ে এবার সূই দিকে ইঙ্গিত করে একই চার্জিং ক্ষমতা সহ দুটি আসন্ন ভিভো হ্যান্ডসেটকে চীনের 3C সার্টিফিকেশন প্ল্যাটফর্মের ডেটাবেসে স্পট করা গিয়েছে। অনুমান, সেগুলি আসন্ন Vivo S16 সিরিজের অংশ হবে।

Vivo S16 সিরিজের হ্যান্ডসেটকে দেখা গেল 3C-এর সাইটে

V2244A এবং V2245A মডেল নম্বর সহ দুটি নতুন ভিভো ফোন সম্প্রতি চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। এই তালিকাগুলি থেকে জানা গেছে যে, উভয় ৫জি-রেডি ফোনই ৮০ ওয়াট ফাস্ট চার্জারের সাথে আসবে। আর এই ডিভাইসগুলি সম্ভবত ভিভো এস১৬ এবং ভিভো এস১৬ প্রো নামে বাজারে আত্মপ্রকাশ করবে।

প্রসঙ্গত, ৩সি সার্টিফিকেশনটি ইঙ্গিত দিচ্ছে যে ভিভো এস১৬ সিরিজটি শীঘ্রই চীনে লঞ্চ হবে। তাই, সম্ভবত এস১৬ এবং এস১৬ প্রো ২০২৩ সালের ডিসেম্বরের কোনও এক সময়ে আত্মপ্রকাশ করতে পারে। তবে, এস১৬ সিরিজে ভিভো এস১৬ই নামে আরেকটি মডেলও অন্তর্ভুক্ত থাকতে পারে। আগামী দিনে এই মডেলটিও চীনা সার্টিফিকেশন প্ল্যাটফর্মগুলি দ্বারা প্রত্যয়িত হবে বলে আশা করা হচ্ছে।

জানিয়ে রাখি, বর্তমান Vivo S15e, Vivo S15 এবং Vivo S15 Pro মডেলগুলি যথাক্রমে স্যামসাং এক্সিনস১০৮০, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ চিপসেট দ্বারা চালিত। শোনা যাচ্ছে যে, স্ট্যান্ডার্ড Vivo S16-ও স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেটের সাথে আসবে।

আবার, Vivo S16 Pro-এ নতুন ডাইমেনসিটি ৮২০০ প্রসেসরটি থাকতে পারে। এতে ভিভো ভি১প্লাস ইমেজ প্রসেসিং চিপটিও থাকবে বলে আশা করা হচ্ছে। Vivo S16e ডাইমেনসিটি ১০৮০ চিপসেট দ্বারা চালিত হতে পারে। Vivo S16 ব্ল্যাক, ব্লু এবং পার্পল- এর মতো কালার ভ্যারিয়েন্টে আসতে পারে। এদিকে, Pro মডেলটি ব্ল্যাক, গ্রীন এবং অরেঞ্জ গোল্ড- এর মতো শেডগুলিতে বেছে নেওয়া যাবে। এই তথ্যগুলি ছাড়া Vivo S16 সিরিজটির সম্পর্কে আর কোনও বিবরণ এখনও প্রকাশ্যে আসেনি। তবে, শীঘ্রই অনলাইনে নতুন তথ্য ফাঁস হবে বলে আশা করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *