বিনামূল্যে দেখুন Amazon Prime Video, এই তিনটি রিচার্জ প্ল্যানের সাথে Airtel দিচ্ছে অনেক সুবিধা

করোনা মহামারীর আগমনের পর থেকে গোটা বিশ্বের পাশাপাশি ভারতেও ওটিটি (OTT) প্ল্যাটফর্মে সময় অতিবাহিত প্রবণতা ব্যাপক হারে বেড়েছে। অবসর সময় কাটানো বা কিঞ্চিৎ মনোরঞ্জনের জন্য…

করোনা মহামারীর আগমনের পর থেকে গোটা বিশ্বের পাশাপাশি ভারতেও ওটিটি (OTT) প্ল্যাটফর্মে সময় অতিবাহিত প্রবণতা ব্যাপক হারে বেড়েছে। অবসর সময় কাটানো বা কিঞ্চিৎ মনোরঞ্জনের জন্য কমবেশি সকলেই এখন ওভার দ্য টপ প্ল্যাটফর্মগুলিতে উপলব্ধ কন্টেন্টের দ্বারস্থ হন। সেজন্য মোবাইল রিচার্জ করার ক্ষেত্রে চলতি সময়ে ব্যবহারকারীরা এমন প্ল্যানের সন্ধান করেন, যাতে ওটিটি বেনিফিট উপলব্ধ রয়েছে। আর সর্বাধিক জনপ্রিয় ওটিটি অ্যাপগুলির কথা ভাবলে সর্বপ্রথম ইউজারদের মাথায় যে নামগুলি আসে, তার মধ্যে অন্যতম হল অ্যামাজন প্রাইম ভিডিও (Amazon Prime Video)। সেক্ষেত্রে আপনি যদি হালফিলে এমন কোনো রিচার্জ প্ল্যানের সন্ধানে থাকেন যাতে উক্ত প্ল্যাটফর্মটির কন্টেন্ট দেখার সুযোগ মিলবে, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনারই জন্য। কারণ আজ আমরা দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম কোম্পানি Airtel-এর পোর্টফোলিওর অন্তর্গত এমন কয়েকটি প্রিপেড রিচার্জ প্ল্যানের কথা আপনাদেরকে জানাতে চলেছি, যেগুলিতে অন্যান্য বেশ কিছু সুবিধার পাশাপাশি সম্পূর্ণ বিনামূল্যে Amazon Prime Video-র কন্টেন্টের অ্যাক্সেস পাওয়া যাবে। আসুন, প্ল্যানগুলির সম্পর্কে জেনে নিই।

Airtel-এর এই প্ল্যানগুলি রিচার্জ করে জমিয়ে উপভোগ করুন Amazon Prime Video-র কন্টেন্ট দেখার মজা

Airtel-এর ৬৯৯ টাকার রিচার্জ প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানে ৫৬ দিনের মেয়াদে দৈনিক ৩ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস করার সুযোগ দেওয়া হয়েছে। উপরন্তু, এই প্ল্যানে অতিরিক্ত বেনিফিট হিসেবে ৫৬ দিনের জন্য Airtel Xstream অ্যাপের অ্যাক্সেস, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ৫৬ দিনের জন্য Amazon Prime Membership, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস, ফ্রি Hello Tunes এবং Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা মিলবে।

Airtel-এর ৯৯৯ টাকার রিচার্জ প্ল্যান

এয়ারটেলের ৯৯৯ টাকার প্রিপেইড প্ল্যানটি ৮৪ দিনের বৈধতা সহ আসে। এতে প্রতিদিন ২.৫ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং রোজ ১০০ টি করে এসএমএস প্রেরণের সুবিধা রয়েছে। উপরন্তু এক্সট্রা বেনিফিটের কথা বললে, এই প্ল্যানে ৮৪ দিনের জন্য Amazon Prime Membership, RewardsMini সাবস্ক্রিপশন, ৮৪ দিনের জন্য Airtel Xstream অ্যাপের অ্যাক্সেস, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস, ফ্রি Hello Tunes এবং Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশনের সুবিধা অন্তর্ভুক্ত রয়েছে।

Airtel-এর ৩,৩৫৯ টাকার রিচার্জ প্ল্যান

এয়ারটেলের এই বার্ষিক প্ল্যানে (অর্থাৎ ৩৬৫ দিনের মেয়াদে) অফুরন্ত ভয়েস কল, রোজ ১০০ টি এসএমএসের পাশাপাশি প্রতিদিন ২.৫ জিবি করে ডেটা খরচের সুবিধা মিলবে। তদুপরি এক্সট্রা বেনিফিটের কথা বললে, এই প্ল্যানে ১ বছরের জন্য Disney+ Hotstar Mobile-এর ফ্রি সাবস্ক্রিপশন, Wynk Music-এর অ্যাক্সেস, ১ বছরের জন্য Amazon Prime Video Mobile Edition-এর ফ্রি সাবস্ক্রিপশন, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, ৩ মাসের জন্য Apollo 24/7 Circle-এর অ্যাক্সেস এবং ফ্রি Hello Tunes-এর সুবিধা পাওয়া যাবে।