৭ হাজার টাকা দাম কমলো ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও AMOLED ডিসপ্লের Oppo 5G ফোনের, আজকের অফার

শপিং প্ল্যাটফর্ম Amazon প্রতিদিনই তাদের ‘ডিল অফ দ্য ডে’ (Deal of the day) বিভাগে নানাবিধ প্রোডাক্টকে সস্তায় বিক্রি করে থাকে। আজকেও সেপ্টেম্বর মাসে আত্মপ্রকাশ করা…

শপিং প্ল্যাটফর্ম Amazon প্রতিদিনই তাদের ‘ডিল অফ দ্য ডে’ (Deal of the day) বিভাগে নানাবিধ প্রোডাক্টকে সস্তায় বিক্রি করে থাকে। আজকেও সেপ্টেম্বর মাসে আত্মপ্রকাশ করা Oppo F21s Pro 5G স্মার্টফোনকে অতিশয় কম টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এক্ষেত্রে, মিড-রেঞ্জের এই হ্যান্ডসেটের সাথে শুধুমাত্র আজকের জন্য ফ্লাট ১৯% ডিসকাউন্ট দেওয়া হবে। পাশাপাশি কুপন ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস, ব্যাঙ্ক কার্ড অফারও উপলব্ধ। ফলে ডিসকাউন্ট সহ যাবতীয় অফারের লাভ ওঠাতে পারলে আলোচ্য 5G-এনাবল মডেলেটিকে ১০,১০০ টাকারও কমে নিজের নামে করতে পারবেন আপনারা। তবে রাত ১২টা বেজে গেলেই কিন্তু ফোনটি কিনতে প্রায় ৩২০০০ টাকা খসে যাবে আপনার। তাই তড়িঘড়ি দেখে নিন Oppo F21s Pro 5G ফোনের সাথে কি কি ডিল পাওয়া যাচ্ছে।

Amazon থেকে এইভাবে কম দামে কিনুন Oppo F21s Pro 5G

ভারতে ওপ্পো এফ২১এস প্রো ৫জি স্মার্টফোনকে ৩১,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। কিন্তু আজ অ্যামাজনের ‘ডিল অফ দ্য ডে’ এর অধীনে এটিকে ফ্লাট ১৯% ডিসকাউন্ট সহ মাত্র ২৫,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে।

অন্যান্য অফারের কথা বললে, এই ফোনটি কেনার ক্ষেত্রে ৮০০ টাকার একটি ডিসকাউন্ট কুপন পাওয়া যাচ্ছে। অন্যদিকে, ICICI, HSBC এবং City Union ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০% পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে ব্যাঙ্ক অফার এবং কুপন ডিসকাউন্ট সহ এটিকে ২৫,০০০ টাকার কম দামে কেনা যাবে৷ আর যদি আপনি নিজের বিদ্যমান মোবাইলকে পরিবর্তন করে এই স্মার্টফোনটি কেনেন তবে ১৫,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে আলোচ্য ফোনটিকে ১০,০৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন।

Oppo F21s Pro 5G স্পেসিফিকেশন

ওপ্পো এফ২১এস প্রো ৫জি স্মার্টফোনে রয়েছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৪৩-ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। ডিভাইসটি ২.২ গিগাহার্টজ ক্লক স্পিডের কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিন পাওয়া যাবে৷ ফোনটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। তবে র‍্যাম এক্সপেনশন ফিচারের সাহায্যে ফোনের ইন-বিল্ট স্টোরেজকে র‍্যামে রূপান্তর করে ব্যবহার করা যাবে বলে নিশ্চিত করেছে ওপ্পো।

ফটোগ্রাফির জন্য, Oppo F21s Pro 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হল – ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো শুটার। আর ডিভাইসের সামনে এফ/২.৪ অ্যাপারচার সহ একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার উপস্থিত থাকছে। প্রসঙ্গত, নোটিফিকেশন অ্যালার্ট প্রদানের জন্য ক্যামেরা মডিউলের চারিপাশে অরবিট-লাইট বিদ্যমান।

অন্যান্য বৈশিষ্ট্য সম্পর্কে বললে, ফোনে – মাল্টি-কুলিং সিস্টেম, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক বর্তমান। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে। Oppo F21s Pro 5G এসেছে IPX4 রেটিং সহ।