বড়দিনের আগে Jio-র বড় অফার, রিচার্জে ৫০ শতাংশ বেশি বেনিফিট, খুশি গ্রাহকরা

সম্প্রতি ওয়্যারলেস গ্রাহকদের জন্য এক্সক্লুসিভ ‘স্টোর অফার’ নিয়ে হাজির হয়েছে ভারতের বৃহত্তম টেলিকম অপারেটর রিলায়েন্স জিও (Reliance Jio Exclusive Store Offer)। এই স্টোর অফারটি সেই…

সম্প্রতি ওয়্যারলেস গ্রাহকদের জন্য এক্সক্লুসিভ ‘স্টোর অফার’ নিয়ে হাজির হয়েছে ভারতের বৃহত্তম টেলিকম অপারেটর রিলায়েন্স জিও (Reliance Jio Exclusive Store Offer)। এই স্টোর অফারটি সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য উপলব্ধ, যারা কোম্পানির কোনো স্টোরে গিয়ে মোবাইল রিচার্জ করাবেন। অর্থাৎ, ইউজাররা যদি Jio-র অফিসিয়াল ওয়েবসাইট বা মোবাইল অ্যাপ কিংবা অন্য কোনো থার্ড-পার্টি প্ল্যাটফর্মের মাধ্যমে অনলাইনে রিচার্জ করার সিদ্ধান্ত নেন, তাহলে তারা এই অফারটির ফায়দা ওঠাতে পারবেন না। উল্লেখ্য যে, নবাগত অফারটির অধীনে দুটি ডেটা অ্যাড-অন প্যাক রয়েছে।

Reliance Jio Exclusive Store Offer-এ অন্যান্য কোম্পানির তুলনায় অতিরিক্ত ডেটা বেনিফিট পেতে সক্ষম হবেন ইউজাররা

রিলায়েন্স জিও-র তরফে জানা গিয়েছে যে, নতুন ডেটা অ্যাড-অন প্যাকগুলিতে গ্রাহকরা ৫০% পর্যন্ত বেশি সুবিধা পেতে পারেন। প্রসঙ্গত বলে রাখি, এই ডেটা অ্যাড-অন প্যাকগুলি হল ২৯ টাকা এবং ১৯ টাকার প্যাক। তবে এগুলি প্রিপেইড ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য, পোস্টপেইড ব্যবহারকারীদের জন্য নয়। তদুপরি, শুধুমাত্র জিও স্টোরের মাধ্যমেই এই অফারটির নাগাল পেতে সক্ষম হবেন গ্রাহকরা।

উল্লেখ্য যে, ২৯ টাকার প্ল্যানটিতে ২.৫ জিবি ডেটা পাওয়া যাবে। আবার, ১৯ টাকার প্ল্যানে ১.৫ জিবি ডেটা উপলব্ধ রয়েছে। সংস্থার দাবি অনুযায়ী, অন্যান্য কোম্পানির ক্ষেত্রে এই মূল্যের প্ল্যানে যথাক্রমে ২ জিবি ও ১ জিবি ডেটা পাওয়া যায়। সেক্ষেত্রে জিও যে গ্রাহকদেরকে বেশি সুবিধা প্রদান করছে, সেকথা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে যে, এই সমস্ত ডেটা অ্যাড-অন প্যাকগুলি কেবল তখনই কাজ করবে যদি ব্যবহারকারীদের ফোনে বেস প্রিপেইড রিচার্জ প্ল্যান মজুত থাকে। অর্থাৎ আরও সহজে বললে, দিনের মাঝপথে বেস প্ল্যানে উপলব্ধ ডেটা হঠাৎ করে শেষ হয়ে গেলে এই ডেটা অ্যাড-অন প্যাকের সহায়তায় দিনের বাকি সময়টা অতি অনায়াসে কাজ চালিয়ে নেওয়া যাবে।

ওয়েবসাইটে Reliance Jio Exclusive Store Offer-এর দেখা মিলবে না

আপনাদেরকে জানিয়ে রাখি, Jio-র ওয়েবসাইটে কিন্তু এই প্ল্যানগুলির হদিশ মিলবে না। সংস্থার ওয়েবসাইটে ১৫ এবং ২৫ টাকার ডেটা অ্যাড-অন প্যাক উপলব্ধ রয়েছে। ১৫ টাকার প্ল্যানের মাধ্যমে ব্যবহারকারীরা ১ জিবি ডেটা পাবেন এবং ২৫ টাকার প্ল্যানে ২ জিবি ডেটা পাওয়া যাবে। প্রসঙ্গত উল্লেখ্য যে, বর্তমান ডিজিটাল যুগে সমস্ত পরিষেবা অতি সহজেই অনলাইনে উপলব্ধ হয়ে যাওয়ায় এখন ঘরে বসে এক চুটকিতেই রিচার্জ পর্ব সেরে ফেলেন ইউজাররা। সেক্ষেত্রে একটু বেশি ডেটা পাওয়ার জন্য ব্যবহারকারীরা জিও স্টোরে গিয়ে আদৌ এই প্ল্যানগুলি রিচার্জ করতে আগ্রহী হবেন কি না, সে বিষয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন।