Redmi, Realme, Oppo সহ বিভিন্ন ফোনে বাম্পার ছাড়, দেখে নিন অ্যামাজন স্মার্টফোন আপগ্রেড ডেজ সেল

ই-কমার্স সাইট Amazon -এ আজ অর্থাৎ ১০ই ডিসেম্বর থেকে লাইভ হল ‘Smartphone Upgrade Days Sale’। বিশেষত স্মার্টফোন ক্রেতাদের উদ্দেশ্য নিয়ে আসা এই সেলটি আগামী ১৪ই…

ই-কমার্স সাইট Amazon -এ আজ অর্থাৎ ১০ই ডিসেম্বর থেকে লাইভ হল ‘Smartphone Upgrade Days Sale’। বিশেষত স্মার্টফোন ক্রেতাদের উদ্দেশ্য নিয়ে আসা এই সেলটি আগামী ১৪ই ডিসেম্বর পর্যন্ত চলমান থাকবে। এই সময়কালে – Xiaomi, iQOO, Realme, Tecno, Oppo, Lava সহ একাধিক ব্র্যান্ডের স্মার্টফোন এবং অ্যাক্সেসরিজকে ভারী ডিসকাউন্ট ও নানাবিধ আকর্ষণীয় অফারের সাথে বিক্রি করা হবে। সর্বোপরি, সাম্প্রতিক লঞ্চ হওয়া Redmi A1, iQOO Z6 Lite, Redmi 11 Prime 5G, Tecno Spark 9, Oppo F21s Pro 5G, Redmi Note 11 এবং Realme Narzo 50i স্মার্টফোনকেও লোভনীয় ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং নো-কস্ট ইএমআই অপশনের অধীনে অতিশয় সস্তায় বাড়ি নিয়ে আসতে পারবেন আপনারা৷ তাই আর দেরি না করে সেলের প্রথম দিন সর্বোচ্চ ছাড়ের সাথে নিজের পছন্দের মডেলটি অর্ডার করুন। আসুন Amazon আয়োজিত Smartphone Upgrade Days সেলে কি কি অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Amazon Smartphone Upgrade Days সেলের ব্যাঙ্ক পার্টনার

অ্যামাজন স্মার্টফোন আপগ্রেড ডেজ সেল থেকে ফোন কেনার সময়ে HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে ইএমআই ট্রানজ্যাকশন করলে ১০% বা ১,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। অন্যদিকে যেসকল গ্রাহকেরা Federal ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তাদের ১০% বা ১,২৫০ টাকা পর্যন্ত অফ দেওয়া হবে।

Amazon Smartphone Upgrade Days সেলে স্মার্টফোন অফার

Xiaomi :

অ্যামাজন স্মার্টফোন আপগ্রেড ডেজ সেলে শাওমির সাব-ব্র্যান্ড রেডমি আনীত একাধিক স্মার্টফোনকে আকর্ষণীয় ব্যাঙ্ক কার্ড অফারের সাথে তালিকাভুক্ত করা হয়েছে। এক্ষেত্রে ক্রেতারা সদ্য আগত Redmi A1 স্মার্টফোনকে ৫,৫৭৯ টাকায় কিনতে পারবেন। আর Redmi 10A, Redmi 11 Prime 5G এবং Redmi Note 11 স্মার্টফোন তিনটিকে সেলে যথাক্রমে ৭,৪৬৯ টাকায়, ১১,৯৯৯ টাকায় ও ১০,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে।

iQOO :

অ্যামাজন তাদের এই সেলে iQOO ব্র্যান্ডিংয়ের স্মার্টফোনগুলির সাথে দুর্দান্ত ব্যাঙ্ক কার্ড অফার এবং ইএমআই বিকল্পের সুবিধা দিচ্ছে৷ আগ্রহীরা, iQOO Neo 6 স্মার্টফোনকে ২৬,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে উপলব্ধ পাবেন। এর সাথে ৩ এবং ৬ মাসের বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই অপশন পাওয়া যাবে। অন্যদিকে iQOO Z6 Pro এবং iQOO Z6 Lite ফোন দুটিকে যথাক্রমে ১৯,৯৯৯ টাকা ও ১২,৪৯৯ টাকা খরচ করে কেনা যাবে।

Tecno :

Tecno Pop 6 Pro স্মার্টফোনকে আলোচ্য সেলে মাত্র ৫,৫৭৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। সেলে অফারের সাথে উপলব্ধ আরেকটি এন্ট্রি-লেভেল মডেল হল Tecno Spark 9, এটিকে ৭,৬৪৯ টাকায় পাওয়া যাচ্ছে। আর Tecno Pova 5G এবং Tecno Camon 19 Mondrian স্মার্টফোন-দ্বয় যথাক্রমে ১৪,২৯৯ টাকায় এবং ১৬,৯৯৯ টাকায় উপলব্ধ৷

Realme :

রিয়েলমির স্মার্টফোন কেনার ক্ষেত্রেও আপনারা আকর্ষণীয় অফার এবং ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। যেমন, সেলে Realme Narzo 50i মডেলটিকে ৫,৪৯৯ টাকা পাওয়া যাবে। আর Realme Narzo 50A Prime -কে ৮,৯৯৯ টাকার বিনিময়ে খরিদ করা যাবে৷ তবে দামে কম হলেও উভয় ফোনেই বড় ব্যাটারি, শক্তিশালী প্রসেসর সহ একাধিক উল্লেখযোগ্য ফিচার বিদ্যমান রয়েছে।

Oppo :

অ্যামাজন স্মার্টফোন আপগ্রেড ডেজ সেলে ওপ্পো-র কয়েকটি ‘লেটেস্ট লঞ্চ’ মডেলকে বাম্পার ডিসকাউন্ট এবং ইএমআই বিকল্পের সাথে বিক্রি করা হচ্ছে। যেমন Oppo F21s Pro 5G -কে মাত্র ২৪,৪৯৯ টাকায় পাওয়া যাবে। এই মডেলের সাথে ৬ মাসের বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধা পাওয়া যাবে। পাশাপাশি ৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে৷ এছাড়া, Oppo A76 এবং Oppo A77s ফোনকে যথাক্রমে ১৫,৪৯০ টাকায় এবং ১৬,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে।

Lava :

অনন্য কালার অপশনের সাথে আসা Lava Blaze NXT স্মার্টফোনকে সেলে অতিশয় সাশ্রয়ী মূল্যে অর্থাৎ ৫,৩৬৯ টাকায় পাওয়া যাচ্ছে। এটি প্রিমিয়াম গ্লাস ব্যাক ডিজাইন, স্ক্রীন ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ সহ ১৩ মেগাপিক্সেল ট্রিপল AI রিয়ার ক্যামেরা সেটআপের সাথে এসেছে। অন্যদিকে Lava Z3 স্মার্টফোনকে মাত্র ৬,২৯৯ টাকায় কেনা যাবে।