Thomson আনল নতুন Smart TV, শব্দে বাড়ি গমগম করবে, মিলবে AI সাপোর্টও, দাম ১১,৯৯৯ টাকা থেকে শুরু

টিভি বাজারে নিজেদের জনপ্রিয়তায় পরত যুক্ত করতে প্রসিদ্ধ কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড থমসন, ভারতে তাদের নতুন স্মার্ট টিভি রেঞ্জ লঞ্চ করল। কোম্পানিটি এবার ৭৫ ইঞ্চি থেকে…

Thomson Launches New Smart Tvs With Powerful Speaker And Ai Support Price Starts From 11499 Rs

টিভি বাজারে নিজেদের জনপ্রিয়তায় পরত যুক্ত করতে প্রসিদ্ধ কনজিউমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড থমসন, ভারতে তাদের নতুন স্মার্ট টিভি রেঞ্জ লঞ্চ করল। কোম্পানিটি এবার ৭৫ ইঞ্চি থেকে শুরু করে ৩২ ইঞ্চি বেজেল-লেস কিউএলইডি টিভি মডেল এনেছে, যেগুলিতে এআই বা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্সের সাপোর্ট তো মিলবেই, পাশাপাশি ফিচারের সাথে আপোষ করার কোনো ব্যাপারও থাকবেনা। সবচেয়ে বড় ব্যাপার হল যে, এই সমস্ত থমসন টেলিভিশন সাধারণ মধ্যবিত্ত ক্রেতা থেকে শুরু করে অভিজাত বা শৌখিন ব্যক্তি – সবারই বাজেট অনুযায়ী চাহিদা মেটাবে।

নতুন থমসন স্মার্ট টিভিগুলির স্পেসিফিকেশন

সদ্য লঞ্চ হওয়া থমসন ৭৫ ইঞ্চি সাইজের স্মার্ট টিভিটি এয়ার স্লিম বেজেল-লেস ডিজাইনের সাথে আসে এবং এতে ৪কে ডিসপ্লে আছে, যা ডলবি ভিশন এইচডিআর ১০+ ও ডলবি ডিজিটাল প্লাস প্রযুক্তি সাপোর্ট করে। সাউন্ড আউটপুটের জন্য এটি অফার করে ডলবি অ্যাটমস, ডিটিএস ট্রুসারাউন্ডের মতো ফিচারবিশিষ্ট ওয়াটের স্টেরিও বক্স স্পিকার। পারফরম্যান্সের জন্য টিভিটিতে ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি স্টোরেজ দেওয়া হয়েছে – এতে ওয়াই-ফাই কানেক্টিভিটি ও গুগল টিভি ফিচার অ্যাক্সেস করা যাবে। শুধু তাই নয়, এই টিভি নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, হটস্টার, জি৫ সোনি লিভসহ ১০,০০০টিরও বেশি ওটিটি অ্যাপ উপভোগ করতে দেয়।

অন্যদিকে থমসনের ৩২ ইঞ্চি কিউএলইডি টিভি ৫৫০ নিটস ব্রাইটনেসের স্ক্রিন, গুগল অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেম ও প্রচুর ওটিটি অ্যাপ্লিকেশনের অ্যাক্সেস অফার করে।কানেক্টিভিটির কথা বললে এতে রয়েছে তিনটি এইচডিএমআই পোর্ট, দুটি ইউএসবি পোর্ট এবং বিল্ট-ইন ওয়াই-ফাই। টিভিটি ডলবি ডিজিটাল প্লাস সাউন্ড প্রযুক্তির সাথে ৪৮ ওয়াট আরএমএস স্পিকার বহন করে।

নতুন থমসন স্মার্ট টিভি রেঞ্জের দাম, লভ্যতা

নতুন থমসন স্মার্ট টিভি রেঞ্জের মধ্যে ৭৫ ইঞ্চি প্রিমিয়াম মডেলটির দাম রাখা হয়েছে ৭৯,৯৯৯ টাকা, যেখানে ৩২ ইঞ্চি টেলিভিশনটি মাত্র ১১,৪৯৯ টাকায় মিলবে। আগ্রহীরা ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট থেকে এগুলি কিনতে পারবেন।