দু’চাকায় আভিজাত্য নিয়ে হাজির KTM এর সুপার Adventure বাইক

বাজাজ (Bajaj)-এর মালিকানাধীন প্রিমিয়াম টু-হুইলার তৈরির ব্র্যান্ড কেটিএম (KTM) তাদের নতুন 1290 Super Adventure S উন্মোচিত করল। ২০২৩-এ অস্ট্রেলিয়ার বাজারে এই অ্যাডভেঞ্চার ট্যুরার বাইকটি লঞ্চ…

বাজাজ (Bajaj)-এর মালিকানাধীন প্রিমিয়াম টু-হুইলার তৈরির ব্র্যান্ড কেটিএম (KTM) তাদের নতুন 1290 Super Adventure S উন্মোচিত করল। ২০২৩-এ অস্ট্রেলিয়ার বাজারে এই অ্যাডভেঞ্চার ট্যুরার বাইকটি লঞ্চ হতে পারে বলে আশা করা হচ্ছে। অস্ট্রিয়ান ব্র্যান্ডটি বাইকটির নতুন প্রজন্মের মডেলে (২০২৩) নতুন কালার স্কিম এবং গ্রাফিক্স যোগ করেছে। আবার এতে KTMConnect অ্যাপের উন্নয়ন ঘটানো হয়েছে।

KTM 1290 Super Adventure S কালার স্কিম ও ডিজাইন

2023 KTM 1290 Super Adventure S-এ দুটি নতুন রংয়ের বিকল্প যোগ করা হয়েছে, ব্ল্যাকের সাথে অরেঞ্জ এবং গ্রে। ডিজাইনের প্রসঙ্গে বললে অ্যাডভেঞ্চার ট্যুরার মডেলটিতে স্প্লিট স্টাইল এলইডি হেডলাইট, একটি বৃহৎ ২৩ লিটার ফুয়েল ট্যাঙ্ক, স্প্লিট স্টাইল সিট, ডুয়েল ব্যারেল এগজস্ট এবং অ্যালয় হুইলের দেখা মিলেছে। সামনে যুক্ত রয়েছে একটি ১০ কেজি ওজনের ক্রোম মলিবডেনাম স্টেইনলেস ভাইজার।

KTM 1290 Super Adventure S ফিচার্স

কেটিএম ১২৯০ সুপার অ্যাডভেঞ্চারেস এস-এর ফিচারের তালিকায় উপস্থিত নেভিগেশন সহ ৭ ইঞ্চির ডিএফটি ডিসপ্লে, রাইডিং মোড বেছে নেওয়ার জন্য সুইচগিয়ার ইন্টারফেস, ডব্লিউপি সেমি অ্যাটিভ সাসপেনশন সেটিং, এবিএস সেটিং, টার্ন বাই টার্ন নেভিগেশন এবং অ্যাডাপ্টিভ ক্রুজ কন্ট্রোল। যা স্ক্রিন থেকেই নিয়ন্ত্রণ করা যাবে।

KTM 1290 Super Adventure S পাওয়ারট্রেন

1290 Super Adventure S-এ চালিকাশক্তি যোগা তে দেওয়া হয়েছে V-Twin লিকুইড কুল্ড ইঞ্জিন। যা থেকে সর্বোচ্চ ১৫৮ বিএইচপি শক্তি এবং ১৩৮ এনএম টর্ক উৎপন্ন হবে। ভবিষ্যতে মডেলটিতে দেওয়া হতে পারে অপশনাল ইলেকট্রনিক প্যাক, একটি কুইক শিফ্টার এবং ডব্লিউপি সাসপেনশন প্রো।