আগামীকাল পর্যন্ত সুযোগ, Oppo Reno 7 SE ফোনে ColorOS 13 আপডেট পেতে রেজিস্ট্রেশন শুরু

Oppo তাদের একাধিক ফোনে দ্রুত ColorOS 13 এর স্টেবল ও বিটা আপডেট পৌঁছে দিচ্ছে। Android 13 ওএস ভিত্তিক এই কাস্টম স্কিনে পাওয়া যাবে একাধিক নয়া…

Oppo তাদের একাধিক ফোনে দ্রুত ColorOS 13 এর স্টেবল ও বিটা আপডেট পৌঁছে দিচ্ছে। Android 13 ওএস ভিত্তিক এই কাস্টম স্কিনে পাওয়া যাবে একাধিক নয়া ফিচার। ফলে ফোনগুলিতে অনেক অত্যাধুনিক ফিচারের দেখা যাবে। এখন Oppo Reno 7 SE ফোনের জন্য ColorOS 13 এর ওপেন বিটা প্রোগ্রাম চালু হল।

Oppo -র তরফে জানানো হয়েছে, জনপ্রিয় এই ফোনের জন্য কালারওএস ১৩ এর বিটা প্রোগ্রাম লাইভ হয়েছে এবং ব্যবহারকারীরা লেটেস্ট সফটওয়্যার পাওয়ার জন্য আবেদন করতে পারবে। তাই যারা স্টেবল ভার্সন রোলআউটের আগে নয়া কাস্টম রম পরীক্ষা করে দেখতে চান, তারা এক্ষুনি আবেদন করুন। তবে মনে রাখবেন বিটা ভার্সনে অনেক বাগ থাকতে পারে।

Oppo Reno 7 SE এর জন্য চালু হওয়া বিটা প্রোগ্রাম আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত লাইভ থাকবে। শুরুতে সীমিত সংখ্যক চীনের ইউজার আপডেট পাবে। এটি ওটিএ আপডেট হবে।

জানিয়ে রাখি, ColorOS 13 গত আগস্টে অনুষ্ঠিত ওপ্পো ডেভলপার কনফারেন্স ২০২২ ইভেন্টে লঞ্চ হয়েছিল। নয়া ইউআই ডিজাইন সহ এই ওএস উন্নত সিকিউরিটি ও প্রাইভেসি অফার করবে। সাথে পাওয়া যাবে স্মুথ অ্যানিমেশন। আর এটি Sans 3.0 ফন্ট নিয়ে এসেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন