সুখবর, নয়া MIUI 14 আপডেট চলে চল Xiaomi 12S, Xiaomi 12S Pro, Xiaomi 12S Ultra ফোনে

Xiaomi এই মাসের শুরুতে MIUI 14 কাস্টম রম এর উপর থেকে পর্দা সরিয়েছিল। ইতিমধ্যেই Mi 11 ও Redmi Note 11T Pro ফোনের জন্য এর ডেভেলপমেন্ট…

Xiaomi এই মাসের শুরুতে MIUI 14 কাস্টম রম এর উপর থেকে পর্দা সরিয়েছিল। ইতিমধ্যেই Mi 11 ও Redmi Note 11T Pro ফোনের জন্য এর ডেভেলপমেন্ট ভার্সন রোলআউট করা হয়েছে। তবে এখন Xiaomi 12S সিরিজের ফোনে MIUI 14 সফটওয়্যারের স্টেবল আপডেট আসতে শুরু করল। চীনের ব্যবহারকারীরা আপডেটটি পেতে শুরু করেছে।

কয়েকজন Xiaomi 12S সিরিজের ফোন ব্যবহারকারী জানিয়েছেন যে, তারা Android 13 নির্ভর নয়া কাস্টম স্কিনের স্টেবল ভার্সন পেতে শুরু করেছে। এই সিরিজের Xiaomi 12S, Xiaomi 12S Pro, Xiaomi 12S Ultra ফোনে আপডেট এসেছে। এর ফার্মওয়্যার ভার্সন 14.0.2.0.TLACNXM এবং সাইজ ৫.৭ জিবি।

মনে করা হচ্ছে, ধাপে ধাপে এই আপডেট ডিভাইসে পৌঁছাচ্ছে, সেক্ষেত্রে সমস্ত ফোনে আপডেট যেতে কিছুটা সময় লাগবে। জানিয়ে রাখি, Xiaomi 12S সিরিজের চীনের বাইরে এখনও লঞ্চ হয়নি।

এদিকে গ্লোবাল মার্কেটে এখনও লঞ্চ হয়নি MIUI 14। আমাদের অনুমান ২০২৩ সালের শুরুতে এটি বিশ্ব বাজারে উপলব্ধ হবে। নয়া এই সফটওয়্যারে কোডের সংখ্যা কমিয়ে অধিক কার্যকারিতার দিকে নজর দেওয়া হয়েছে, সেইজন্য এটি লাইটওয়েট হয়েছে। পাশাপাশি Android 13 এর নতুন ফিচার এতে অন্তর্ভুক্ত করা হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন