সবাই কিনতে পারবে Redmi Note 12 Pro+ 5G, লঞ্চের আগে দাম ও সেলের তারিখ জানা গেল

আগামী ৫ জানুয়ারি ভারতে লঞ্চ হবে Redmi Note 12 Pro সিরিজ। এই লাইনআপের অধীনে Redmi Note 12 Pro+ 5G এদেশে আত্মপ্রকাশ করবে বলে নিশ্চিত করা…

আগামী ৫ জানুয়ারি ভারতে লঞ্চ হবে Redmi Note 12 Pro সিরিজ। এই লাইনআপের অধীনে Redmi Note 12 Pro+ 5G এদেশে আত্মপ্রকাশ করবে বলে নিশ্চিত করা হয়েছে। পাশাপাশি স্ট্যান্ডার্ড মডেলটিও ওইদিন লঞ্চ হতে পারে। যাইহোক, Xiaomi ইতিমধ্যেই Pro+ 5G মডেলের একাধিক ফিচার লঞ্চের আগে টিজ করেছে। এখন ভারতে এই ফোনের দাম কত রাখা হবে তা জানা গেল।

রেডমি নোট ১২ প্রো প্লাস ৫জি ভারতে সম্ভাব্য দাম (Redmi Note 12 Pro+ 5G Expected Price in India)

টিপস্টার পারশ গুগলানি জানিয়েছেন যে, রেডমি নোট ১২ প্রো প্লাস ৫জি তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। এগুলি হল ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। এদের মূল্য রাখা হবে যথাক্রমে ২৪,৯৯৯ টাকা, ২৬,৯৯৯ টাকা ও ২৮,৯৯৯ টাকা।

টিপস্টার বলেছেন, এই দামের মধ্যে ব্যাঙ্ক অফার অন্তর্ভুক্ত। এছাড়া রেডমি নোট ১২ প্রো প্লাস ৫জি আগামী ১১ জানুয়ারি থেকে সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। তবে এটি অ্যামাজন নাকি ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে তা টিপস্টার নিশ্চিত করেননি।

জানিয়ে রাখি, Redmi Note 12 Pro+ 5G ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের পাঞ্চ হোল অ্যামোলেড ডিসপ্লে থাকবে বলে Xiaomi টিজার প্রকাশ করেছে। এই ডিসপ্লে ১.০৭ বিলিয়ন কালার, ডলবি ভিশন ও অ্যাটমস সাপোর্ট করবে। আবার ফোনটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে, যার মাধ্যমে এটি ১৯ মিনিটে ফুল চার্জ হয়ে যাবে। আর এতে থাকবে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

এছাড়া Redmi Note 12 Pro+ 5G ফোনের ভারতীয় ভ্যারিয়েন্টের বাকি ফিচার চীনা মডেলের মতো হবে। অর্থাৎ, এটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ আসবে। আর এতে দেওয়া হবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন