Flipkart Sale: মাত্র ৬০০ টাকা দিয়ে কেনা যাবে বড় ব্যাটারির স্মার্টফোন! তাড়াতাড়ি করুন, অফার শেষ হচ্ছে কালই

দেখতে দেখতে প্রায় শেষ পর্বে এসে পৌঁছেছে Flipkart Big Saving Days সেল, আগামীকাল অর্থাৎ ২১শে ডিসেম্বর মধ্যরাত পর্যন্ত এর অফারগুলি লাইভ থাকবে। ফলত আপনি যদি…

দেখতে দেখতে প্রায় শেষ পর্বে এসে পৌঁছেছে Flipkart Big Saving Days সেল, আগামীকাল অর্থাৎ ২১শে ডিসেম্বর মধ্যরাত পর্যন্ত এর অফারগুলি লাইভ থাকবে। ফলত আপনি যদি বছর শেষের আগে সস্তায় কোনো প্রোডাক্ট কেনার কথা ভাবেন, তাহলে সেই ইচ্ছে পূরণ করতে করতে আপনাকে বেশ খানিকটা তাড়াতাড়ি করতে হবে। আবার যারা এই মুহূর্তে ১০,০০০ টাকার কম খরচ করে একটি ভাল স্মার্টফোন কিনতে চান, তারাও কিন্তু হাতে থাকা সময় কাজে লাগিয়ে ব্যাপক ফায়দা পেতে পারেন। কীভাবে? আসলে Flipkart Big Saving Days সেলে বিভিন্ন প্রোডাক্টের পাশাপাশি স্মার্টফোন মডেলগুলিতেও আকর্ষণীয় অফার দেওয়া হচ্ছে। আর এই সমস্ত অফারের দরুন একটি বাজেট রেঞ্জের স্মার্টফোন মাত্র ৬০০ টাকায় মানে ১,০০০ টাকারও কমে পকেটস্থ করা যেতে পারে। আসুন দেখে নিই, এখন ঠিক কোন কোন স্মার্টফোন কেনা অত্যন্ত লাভদায়ক হবে।

Flipkart Big Billion Days-এ এই ফোনগুলি মিলছে ব্যাপক সস্তায়

১. Infinix Smart 6 HD: ২ জিবি র‌্যাম, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬.৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটিযুক্ত এই ফোনটির দাম ৮,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে এটি মাত্র ৫,৫৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার এর সাথে পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে ৫,০৫০ টাকা পর্যন্ত ভ্যালু পাওয়া যাবে, যার ফলে এটির দাম নেমে আসবে ১,০০০ টাকার কমে।

২. Realme C30s: ৯,৯৯৯ টাকার দামের এই ফোনটি বর্তমান ফ্লিপকার্ট সেলে ৬,৪৯৯ টাকায় কেনার জন্য উপলব্ধ। এর সাথে রয়েছে ৫,৯৫০ টাকার এক্সচেঞ্জ অফারও, যেখানে ফ্লিপকার্ট প্লাস মেম্বাররা ৫০০টি সুপারকয়েন ব্যবহার করেও অতিরিক্ত ছাড় পেতে পারেন। এক্ষেত্রে ফিচার বলতে ফোনটিতে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ২ জিবি র‌্যাম পাওয়া যাবে।

৩. Infinix Hot 12 Play: আমাদের তালিকার তুলনামূলক বেশি দামী এই ফোনটিতে আছে ৪ জিবি র‌্যাম, ৬.৮২ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। এর দাম ১১,৯৯৯ টাকা, তবে সেলে ২৯% ছাড় থাকায় এটি ৮,৪৯৯ টাকায় কেনা যাবে। এর সাথেও এক্সচেঞ্জ অফার উপলব্ধ, যেখানে ক্রেতারা পুরোনো ফোনের বদলে ৭,৭৫০ টাকা পর্যন্ত ভ্যালু পাবেন।

Flipkart Big Billion Days-এর ব্যাঙ্ক অফার

অন্যান্য সেলের মতই বছর শেষের ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের ওপর অফার রয়েছে। সেক্ষেত্রে কেউ কোটাক (Kotak) ব্যাঙ্ক বা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-এর কার্ড ব্যবহার করে ওই তিনটি ফোন কিনলে আরো ১০% ছাড়ের সুবিধা পাবেন।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন