Infinx Zero 20 ভারতে লঞ্চ হল, 15,999 টাকায় সবথেকে সস্তা 60MP সেলফি ক্যামেরার ফোন

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স তাদের Zero সিরিজের অধীনে Infinix Zero 20 হ্যান্ডসেটটি গত সেপ্টেম্বরের শেষের দিকে গ্লোবাল মার্কেটে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেছিল। আর এর প্রায় তিন…

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স তাদের Zero সিরিজের অধীনে Infinix Zero 20 হ্যান্ডসেটটি গত সেপ্টেম্বরের শেষের দিকে গ্লোবাল মার্কেটে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেছিল। আর এর প্রায় তিন মাস পরে, এই স্মার্টফোনটি এখন Infinix Zero Ultra-এর সাথে ভারতের বাজারে আত্মপ্রকাশ করেছে। Zero 20 ওআইএস (OIS)-সহায়ক ৬০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, MediaTek Helio G99 প্রসেসর এবং ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট-এর মতো কিছু আকর্ষণীয় স্পেসিফিকেশন অফার করে। আসুন ভারতে এর মূল্য, উপলব্ধতা এবং সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে ইনফিনিক্স জিরো২০-এর মূল্য এবং লভ্যতা – Infinix Zero 20 Price in India and Availability

ভারতীয় বাজারে ইনফিনিক্স জিরো২০-এর একমাত্র ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৫,৯৯৯ টাকা। ফোনটি স্পেস গ্রে, গ্লিটার গোল্ড বা গ্রীন ফ্যান্টাসি-এর মতো কালার অপশনগুলিতে বেছে নেওয়া যাবে। কোম্পানির তরফে জানানো হয়েছে যে, আগামী ২৫ ডিসেম্বর থেকে ভারতের অন্যতম জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এর সাইটে রাত ১২ টা থেকে ইনফিনিক্স জিরো২০-এর সেল শুরু হবে।

ইনফিনিক্স জিরো২০-এর স্পেসিফিকেশন – Infinix Zero 20 Specifications

ইনফিনিক্স জিরো২০-তে ওপ্পো এফ২১ প্রো দ্বারা অনুপ্রাণিত একটি ডিজাইন রয়েছে। ফোনটি ২,৪০০ x ১,০৮০ পিক্সেলের ফুল এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি ডিউ ড্রপ নচ সহ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে এসেছে। ডিভাইসটি ভিসি লিকুইড কুলিং সিস্টেমের সাথে একটি মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর দ্বারা চালিত। ইনফিনিক্স জিরো২০-এ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যায় এবং ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১২ (XOS 12) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Infinix Zero 20-এর রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সিস্টেমের মধ্যে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ইউনিট এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে৷ আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে বিশ্বের প্রথম অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৬০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান।

এছাড়াও, Infinix Zero 20-তে ডুয়েল সিম সাপোর্ট, ৪জি, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ, জিএনএসএস, এনএফসি এবং ইউএসবি টাইপ-সি পোর্ট-এর মতো প্রয়োজনীয় সমস্ত কানেক্টিভিটি অপশনগুলি অন্তর্ভুক্ত রয়েছে। আবার, এই ইনফিনিক্স ফোনে একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, একটি মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix Zero 20 হ্যান্ডসেটে ৪৫ ওয়াট ফাস্ট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন