গেমারদের জন্য দেশীয় কোম্পানি Wings আনল Phantom 760 ও Phantom 800 ইয়ারবাডস, দাম সাধ্যের মধ্যে

অডিও ডিভাইস প্রস্তুতকারী ভারতীয় সংস্থা Wings দেশীয় বাজারে উন্মেচন করল নতুন Phantom 760 এবং Phantom 800 ইয়ারফোন। একই সাথে লঞ্চ করা হল সংস্থার নতুন অ্যাপ,…

অডিও ডিভাইস প্রস্তুতকারী ভারতীয় সংস্থা Wings দেশীয় বাজারে উন্মেচন করল নতুন Phantom 760 এবং Phantom 800 ইয়ারফোন। একই সাথে লঞ্চ করা হল সংস্থার নতুন অ্যাপ, যার নাম Wings Sync। নতুন ইয়ারফোন দুটিতে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে ৪০ এমএস লো ল্যাটেন্সি উপলব্ধ। আর নতুন অ্যাপটি দিয়ে এই ইয়ারফোনগুলি নিয়ন্ত্রণ করা যাবে। চলুন Wings Sync অ্যাপ এবং Phantom 760 ও Phantom 800 ইয়ারফোনের দাম ও স্পেসিফিকেশন সম্পর্কিত যাবতীয় খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Wings Phantom 760 ও Phantom 800 এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে উইংগস ফ্যান্টম ৭৬০ এবং ফ্যান্টম ৮০০ গেমিং ইয়ারবাডস দুটির দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। এগুলির সাথে ক্রেতারা পাবেন এক বছরের ওয়্যারেন্টি। আগামী ২৯ ডিসেম্বর থেকে সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন ও ফ্লিপকার্টের মাধ্যমে এগুলি কিনতে পাওয়া যাবে। উল্লেখ্য, ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনের মধ্যে থেকে ক্রেতারা বেছে নেওয়ার সুযোগ পাবেন তাদের পছন্দের দুটি ইয়ারফোন।

Wings Phantom 760 ও Phantom 800 ইয়ারফোন ও Wings Sync অ্যাপের বিশেষত্ব

নতুন উইংগস ফ্যান্টম ৭৬০ এবং ফ্যান্টম ৮০০ গেমিং ইয়ারফোন দুটির ফিচার প্রসঙ্গে বলতে গেলে, এগুলিতে রয়েছে ৪০ এমএস লো ল্যাটেন্সি ও এলইডি লাইট, যা গেমিং অ্যাম্বিয়েনসকে আরো আকর্ষণীয় করে তুলবে। তাই বোঝাই যাচ্ছে ইয়ারফোন দুটি গেমারদের জন্য উপযুক্ত। এর সাথে থাকছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার।

অন্যদিকে, ইয়ারফোন দুটিতে ব্লুটুথ ৫.৩ সহ ওপেন এন্ড ওয়ান টেকনোলজি উপলব্ধ। ফলে ইউজার ইয়ারফোন দুটির চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে সেগুলি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যাবে। তাছাড়া হেয়ারেবল দুটিতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ডায়নামিক ড্রাইভার এবং কোয়াড এইচডি মাইক।

তদুপরি একবার চার্জে Wings Phantom 760 ও Phantom 800 ইয়ারফোনদুটি ৫০ ঘণ্টা ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। আবার ফার্স্ট চার্জিং সাপোর্ট সহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এগুলি ১০০ মিনিট পর্যন্ত সক্রিয় থাকবে।

এবার আলোচনা করা যাক Wings Sync অ্যাপ প্রসঙ্গে। প্রথমেই বলতে হবে, নতুন এই অ্যাপ উইংগস ইয়ারফোনগুলির ব্যবহার আরও সহজতর করে তুলবে। ইউজাররা বিনামূল্যে এই অ্যাপ ডাউনলোড করে নিতে পারবেন। এই অ্যাপের মাধ্যমে ইউজার সহজেই ইয়ারফোনগুলির অডিও নিয়ন্ত্রণ থেকে শুরু করে ইনবিল্ট ইকুইলাইজার সেট করতে এবং ফার্মওয়্যার আপডেট করতে পারবেন। সেই সঙ্গে ওই ব্র্যান্ডের কোনো ইয়ারফোন হারিয়ে গেলে তাও খুঁজে বের করতে পারবেন এই অ্যাপের সাহায্যে। আবার ইয়ারফোনগুলির কানেক্টিভিটি, কতটা ব্যাটারি রয়েছে তাও জানান দেবে এই অ্যাপ। সর্বপরি উইংগস সিংক অ্যাপ অ্যান্ড্রয়েড এবং আইওএস প্ল্যাটফর্ম চালিত উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন