OnePlus Buds Pro 2: ওয়ানপ্লাস আনছে নয়া ইয়ারবাডস, ফুল চার্জে চলবে ৪৭ ঘন্টা

গতবছর মনোরম সাউন্ড কোয়ালিটি, কার্যকরী নয়েজ ক্যান্সলেশন ফিচার ও আকর্ষণীয় ডিজাইনের সাথে লঞ্চ হয়েছিল OnePlus Buds Pro। এবার সংস্থাটি আনতে চলেছে এর উত্তরসূরী, যার নাম…

গতবছর মনোরম সাউন্ড কোয়ালিটি, কার্যকরী নয়েজ ক্যান্সলেশন ফিচার ও আকর্ষণীয় ডিজাইনের সাথে লঞ্চ হয়েছিল OnePlus Buds Pro। এবার সংস্থাটি আনতে চলেছে এর উত্তরসূরী, যার নাম OnePlus Buds Pro 2। আগামী ফেব্রুয়ারি মাসে আত্মপ্রকাশ করার কথা নতুন এই ইয়ারফোনের। তার আগে আপকামিং ইয়ারবাডসের ডিজাইন নিশ্চিত করল সংস্থাটি। আসন্ন ইয়ারবাড ডিজাইনের দিক থেকে ব্র্যান্ডের প্রথম হেয়ারেবলের সঙ্গে সাদৃশ্যপূর্ণ হলেও, ফিচারের দিক থেকে পূর্বসূরীর তুলনায় কিছু হেরফের থাকছে এতে। চলুন আপকামিং OnePlus Buds Pro 2 সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

প্রকাশ্যে OnePlus Buds Pro 2 ইয়ারবাডসের ডিজাইন

ওয়ানপ্লাস জানিয়েছে আগামী ৭ ফেব্রুয়ারি তাদের ওয়ানপ্লাস ১১ স্মার্টফোনের সাথে ভারতীয় বাজারে লঞ্চ হবে ওয়ানপ্লাস বাডস প্রো ২। তবে আশা করা হচ্ছে এর আগেই দেশীয় বাজারে চলে ইয়ারফোনটি। কারণ সম্প্রতি চীনা মাইক্রো ব্লগিং সাইট ওয়েইবো (Weibo)-তে আপকামিং ওয়ানপ্লাস বাডস প্রো ২ ইয়ারফোনের ডিজাইন প্রকাশ করা হয়েছে।

আগেই বলেছি, আসন্ন ইয়ারফোনটি ডিজাইনের দিক থেকে পূর্ববর্তী ওয়ানপ্লাস বাডস প্রো- এর সমতুল্য। তবে এর প্রতিটি ইয়ারবাডের স্টেমে থাকবে মাইক্রোফোন কাটআউট। তাই পূর্বসূরীর তুলনায় খানিকটা বড় দেখতে লাগবে। আবার মাইক্রো ব্লগিং সাইটে আরবান গ্রীন কালারের যে ছবি প্রকাশ পেয়েছে, তা দেখে ইয়ারফোনটির প্রিমিয়াম লুক স্পষ্ট বোঝা যাচ্ছে। যদিও পোস্টে সংস্থাটি কেবলমাত্র একটি কালারের ছবি দিয়েছে। কিন্তু আশা করা হচ্ছে নতুন ইয়ারফোনের আরো কালার অপশন পাওয়া যাবে। শুধু তাই নয়, এর ইয়ারবাডে থাকছে ডায়নাঅডিওর লোগো, যা ইঙ্গিত দেয় যে ওয়ানপ্লাস সংস্থাটি আরো ভালো টিউনিংয়ের জন্য ড্যানিস অডিও কোম্পানির সাথে কাজ করছে। এছাড়া নতুন ইয়ারফোনের চার্জিং কেসটিও বেশ পরিচিত। পূর্বসূরীর মত এটি কম্প্যাক্ট এবং পেবল শেপের সাথে আসছে। গ্লজি ফিনিশের এই চার্জিং কেসের ওপরে ওয়ান প্লাসের লোগো বিদ্যমান।

এর আগে জানা গিয়েছিল, নতুন OnePlus Buds Pro 2 ইয়ারফোনে ব্যবহৃত হবে ১১ এমএম এবং ৬ এমএম ডুয়েল ড্রাইভার। তাছাড়া ইয়ারফোনটি ৪৫ ডেসিবেল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট করার পাশাপাশি এলএইচডিসি ৪.০ স্প্যাসিয়াল অডিও কোডেক সাপোর্ট করবে। আর একবার চার্জে এএনসি ফিচার বন্ধ থাকলে ইয়ারফোনটি ৯ ঘন্টা এবং চার্জিং কেস সমেত আরও অতিরিক্ত ৩৮ ঘণ্টা পাওয়ার ব্যাকআপ দিতে পারবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন