বড় ডিসপ্লের সাথে আগামীকাল লঞ্চ হচ্ছে Redmi Band 2, সাথে আসছে Redmi Watch 3

আগামী ২৭ ডিসেম্বর চীনে লঞ্চ হচ্ছে প্রতীক্ষিত Redmi Band 2 স্মার্ট ব্যান্ড। একই ইভেন্টে Redmi K60 সিরিজের স্মার্টফোন, Redmi Note 12 Pro Speed Edition, Redmi…

আগামী ২৭ ডিসেম্বর চীনে লঞ্চ হচ্ছে প্রতীক্ষিত Redmi Band 2 স্মার্ট ব্যান্ড। একই ইভেন্টে Redmi K60 সিরিজের স্মার্টফোন, Redmi Note 12 Pro Speed Edition, Redmi Watch 3 এবং Redmi Buds 4 Lite ইয়ারফোনের উপর থেকে পর্দা সরানো হবে। ইভেন্টের একদিন আগে আজ সংস্থাটি আপকামিং Redmi Band 2 স্মার্ট ব্যান্ডের ডিসপ্লে এবং অন্যান্য স্পেসিফিকেশন সংক্রান্ত কিছু তথ্য প্রকাশ করেছে। পাশাপাশি জানা গেছে, Redmi Watch 3 স্মার্টওয়াচটি বর্গক্ষেত্রকার ডায়ালের সাথে আসছে এবং এর ডান ধারে থাকবে একটি কন্ট্রোলিং বাটন। আবার সংস্থাটির টিজার পোস্টে স্মার্টওয়াচটি গ্রীন স্ট্র্যাপের সাথে দেখা গেছে। আসুন এবার Redmi Band 2 সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

Redmi Band 2 এর সম্ভাব্য ফিচার এবং স্পেসিফিকেশন

আপকামিং রেডমি ব্যান্ড ২ স্মার্ট ওয়্যারেবলটি অরিজিনাল রেডমি বাডস এর উত্তরসূরী। এটি উন্নততর ফিচার এবং ডিজাইনের সাথে আসছে। এতে দেওয়া হবে ১.৪৭ ইঞ্চি স্ক্রিন। যেখানে পূর্বসূরীতে ৭৯ শতাংশ ছোট ডিসপ্লে এরিয়া ছিল।

প্রসঙ্গত উল্লেখ্য, পূর্বসূরী রেডমি ব্যান্ড ২০২০ সালে লঞ্চ হয়েছিল। এতে দেওয়া হয়েছে ১.০৮ ইঞ্চি টিএফটি কালার ডিসপ্লে। তাছাড়া ওয়্যারেবলটিতে ২৪ /৭ হার্ট রেট মনিটরের সাথে একাধিক এক্সারসাইজ মোড। শুধু তাই নয়, এতে স্লিপ মনিটর এবং সিডেন্টারি রিমাইন্ডার উপলব্ধ। সংস্থার মতে, স্মার্ট ব্যান্ডটি একবার চার্জে ১৪ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম।

জানিয়ে রাখি, রেডমি ব্যান্ড এর দাম রাখা হয়েছে ৯৯ ইউয়ান (প্রায় ১,১৭৪ টাকা)। কিন্তু ক্রমবর্ধমান অর্থনৈতিক পরিস্থিতির দিকে নজর রেখে অনুমান করা যায় এর উত্তরসূরী আরও বেশি প্রাইস ট্যাগের সাথে আসবে।