কালো চাদরে রহস্যময় রূপ, Maruti 40 বছর পূর্তি উপলক্ষ্যে লঞ্চ করল ব্ল্যাক এডিশন গাড়ি

দেখতে দেখতে ভারতে ব্যবসায় ৪০ বছরে পা রাখলো মারুতি সুজুকি (Maruti Suzuki)। যার উদযাপন উপলক্ষ্যে ইন্দো জাপানি সংস্থাটি আজ তাদে নেক্সার (NEXA) ডিলারশিপ চ্যানেলের মাধ্যমে…

দেখতে দেখতে ভারতে ব্যবসায় ৪০ বছরে পা রাখলো মারুতি সুজুকি (Maruti Suzuki)। যার উদযাপন উপলক্ষ্যে ইন্দো জাপানি সংস্থাটি আজ তাদে নেক্সার (NEXA) ডিলারশিপ চ্যানেলের মাধ্যমে বিক্রিত Baleno, XL6, Ignis, Ciaz এবং সদ্য আগত Grand Vitara গাড়িগুলির স্পেশাল এডিশন লঞ্চের ঘোষণা করেছে।

এই পাঁচটি নেক্সা মডেলগুলি প্রিমিয়াম মেটালিক ব্ল্যাক কালারে আনা হবে বলে মারুতি সুজুকি সূত্রে জানানো হয়েছে। এই কালার বাজারে ইতিমধ্যেই প্রথাগত ব্ল্যাক শেডে বিক্রিত গাড়িগুলির চাইতে আলাদা হবে। এখানে জানিয়ে রাখি, উল্লিখিত গাড়িগুলির নির্দিষ্ট কয়েকটি ভ্যারিয়েন্টই এই স্পেশাল ব্ল্যাক এডিশনে হাজির করা হবে। এদিকে Ignis গাড়িটির Zeta ও Alpha ভ্যারিয়েন্ট দুটি ইতিমধ্যেই নেক্সা ব্ল্যাক এডিশনে বিক্রি করা হয়।

এছাড়া Ciaz-এর সমস্ত ট্রিম, XL6-এর Alpha ও Alpha+ এবং Grand Vitara-র Zeta, Zeta+, Alpha ও Alpha+ ভ্যারিয়েন্টগুলি নেক্সা ব্ল্যাক এডিশনে উপলব্ধ। এদের দাম নেক্সার স্ট্যান্ডার্ড রেঞ্জের সাথে সামঞ্জস্য রেখে ধার্য করা হবে। নেক্সার নির্দিষ্ট সংখ্যক ক্রেতাদের জন্য এগুলি আনা হচ্ছে বলে জানিয়েছে সংস্থা। এই প্রসঙ্গে মারুতি সুজুকি ইন্ডিয়া লিমিটেডের উচ্চপদস্থ কার্যনির্বাহী আধিকারিক শশাঙ্ক শ্রীবাস্তব বলেন, “ক্রেতারা চাইলে নিজের পছন্দমত লিমিটেড এডিশন অ্যাক্সেসরি প্যাকেজ দ্বারা তাদের সাধের গাড়িটি সাজিয়ে তুলতে পারবেন।”

লিমিটেড এডিশন অ্যাক্সেসরি প্যাকেজের মধ্যে রয়েছে –গ্রে এবং ব্ল্যাক শেডে ফ্রন্ট এবং রিয়ার আন্ডার বডি স্পয়লার, ফ্রন্ট ফেন্ডার গার্নিশ, ব্যাক ডোর গার্নিশ, লোগো লাইট, ওআরভিএম গার্নিশ, হেড ল্যাম্প গার্নিশ সহ আরও অন্যান্য সরঞ্জাম। তবে উল্লেখিত প্রতিটি অ্যাক্সেসরি নেক্সার সকল মডেলের জন্য উপলব্ধ নয় বলে জানানো হয়েছে। তবে এর জন্য অবশ্যই অতিরিক্ত মূল্য চোকাতে হবে গ্রাহকদের।