১৪০০ টাকার কমে কালার স্মার্ট প্যাড, Portronics Ruffpad 15M পোর্টেবল ডিজাইন সহ বাজারে এল

পরিবেশ বান্ধব ডিজিটাল প্যাড গত কয়েক মাস ধরে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। এই স্মার্ট প্যাডের (Smart Pad) মাধ্যমে শিশুরা পড়াশোনা করতে বা ছবি আঁকতে পারে।…

পরিবেশ বান্ধব ডিজিটাল প্যাড গত কয়েক মাস ধরে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। এই স্মার্ট প্যাডের (Smart Pad) মাধ্যমে শিশুরা পড়াশোনা করতে বা ছবি আঁকতে পারে। আপনিও এটি অফিসে কাজের জন্য ব্যবহার করতে পারেন। এটি আপনাকে নোট তৈরি করতে বা আপনার সৃজনশীল ধারণাগুলি সঙ্গে সঙ্গে নোট করতে সহায়তা করবে।

সেক্ষেত্রে, আপনি যদি এই মুহূর্তে নতুন কোনো স্মার্ট প্যাড খুঁজে থাকেন, তাহলে আপনার জন্য সেরা বিকল্প হতে পারে দেশীয় ব্রান্ড Portronics এর নতুন লঞ্চ হওয়া Ruffpad 15M প্যাড। এটি সিরিজের সবচেয়ে বড় রি-রাইটেবল প্যাড। এটিতে একটি বড় ১৫ ইঞ্চির রঙিন এলইডি ডিসপ্লে রয়েছে এবং এটি পোর্টেবল ডিজাইনের সাথে এসেছে। এর সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল, এটি আপনাকে সমস্ত নোট স্মার্টফোনের সাথে কানেক্ট করে সেভ করতে দেবে।

Portronics Ruffpad 15M মাত্র ৬.৬ মিমি পাতলা এবং ওজন ৩৪০ গ্রাম। এর ডিসপ্লে কয়েক মিলিয়ন রঙের সাথে এসেছে, যা আপনার সৃজনশীলতাকে আরও প্রাণবন্ত করে তুলবে। এতে রয়েছে প্রতিস্থাপনযোগ্য ব্যাটারি, যা আপনাকে বেশ কয়েক মাস ব্যাকআপ দেবে।

Portronics Ruffpad 15M এর দাম রাখা হয়েছে ১,৩৯৯ টাকা, যার এমআরপি ৩,৪৯৯ টাকা। এটি ১২ মাসের ওয়ারেন্টি সহ পাওয়া যাবে। Portronics.com, Amazon.in, Flipkart.com থেকে এই স্মার্ট প্যাড কেনা যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন