বড় খবর! Samsung এর ঘোষণার আগেই ভারতে Galaxy S23 সিরিজের দাম ফাঁস

স্যামসাং (Samsung) তাদের ফ্ল্যাগশিপ Galaxy S23 সিরিজ আগামী ১ ফেব্রুয়ারি আয়োজিত গ্যালাক্সি আনপ্যাকড ২০২৩ (Samsung Galaxy Unpacked ২০২৩) ইভেন্টে লঞ্চ করতে চলেছে। যেখানে Galaxy S23,…

স্যামসাং (Samsung) তাদের ফ্ল্যাগশিপ Galaxy S23 সিরিজ আগামী ১ ফেব্রুয়ারি আয়োজিত গ্যালাক্সি আনপ্যাকড ২০২৩ (Samsung Galaxy Unpacked ২০২৩) ইভেন্টে লঞ্চ করতে চলেছে। যেখানে Galaxy S23, Galaxy S23 Plus এবং Galaxy S23 Ultra-এর দাম ঘোষণা হবে। এই প্রিমিয়াম স্মার্টফোনগুলির পাশাপাশি, স্যামসাং ভারতে Galaxy Book 3 সিরিজও লঞ্চ করার বিষয়ে ঘোষণা করেছে। আর এখন একটি নতুন রিপোর্টে ভারতে Galaxy S23 সিরিজের দাম প্রকাশ করা হয়েছে। পূর্বসূরি Galaxy S22 সিরিজের তুলনায় দাম বাড়বে বলে জানা গেছে। আসুন তাহলে ভারতের বাজারে Samsung Galaxy S23 সিরিজের মূল্যের বিবরণগুলি দেখে নেওয়া যাক।

ফাঁস হল Samsung Galaxy S23 সিরিজের ভারতীয় মূল্য

মাইস্মার্টপ্রাইস ও টিপস্টার যোগেশ ব্রার যৌথভাবে ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২৩ সিরিজের দাম প্রকাশ করেছে। স্ট্যান্ডার্ড গ্যালাক্সি এস২৩ মডেলটির দাম ৭৯,৯৯৯ টাকা থেকে শুরু হবে এবং শীর্ষতম ভ্যারিয়েন্টের দাম হবে ৮৩,৯৯৯ টাকা। মিড মডেল, অর্থাৎ গ্যালাক্সি এস২৩ প্লাস-এর বেস ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ৮৯,৯৯৯ টাকা। শীর্ষস্থানীয় গ্যালাক্সি এস২৩ আল্ট্রা ভারতে ১,১৪,৯৯৯ টাকা থেকে শুরু হবে।

স্যামসাং গ্যালাক্সি এস২৩ সিরিজটি একাধিক স্টোরেজ কনফিগারেশনে আসবে। রেগুলার গ্যালাক্সি এস২৩ মডেলটি ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি-এই দুই সংস্করণে লঞ্চ হতে পারে। আবার, গ্যালাক্সি এস২৩ প্লাসের-এরও দুটি ভ্যারিয়েন্ট থাকবে – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। শীর্ষস্থানীয় গ্যালাক্সি এস২৩ আল্ট্রা-এ ১২ জিবি র‍্যাম সহ একটি ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকবে বলে আশা করা হচ্ছে। এস২৩ আল্ট্রা-এর অন্য দুটি ভ্যারিয়েন্ট হবে ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ। এছাড়াও, জানা গেছে গ্যালাক্সি এস২৩ সিরিজটি চারটি ভিন্ন কালারে লঞ্চ হবে – ফ্যান্টম ব্ল্যাক, বোটানিক গ্রিন, কটন ফ্লাওয়ার এবং মিস্টি লাইলাক।

Samsung Galaxy S23 সিরিজের সম্ভাব্য স্পেসিফিকেশন

সমস্ত Samsung Galaxy S23 সিরিজের ডিভাইসে একটি কাস্টমাইজড কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট, অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ওয়ানইউআই ৫.০ (OneUI 5.0) ইউজার ইন্টারফেস, একটি ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, স্টেরিও স্পিকার এবং এইপি৬৮ (IP68) রেটিং থাকবে।

পৃথকভাবে বললে, Galaxy S23 5G-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.১ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। এটি ৩,৯০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে এবং ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এরপর, Galaxy S23 Plus-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে থাকবে। ফোনটি ৪,৭০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে এবং ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। Galaxy S23 এবং Galaxy S23 Plus উভয়েই ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ৩x অপটিক্যাল জুম সহ একটি ১০ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা থাকবে।

অন্যদিকে, Samsung Galaxy S23 Ultra-এর রিয়ার প্যানেলে নতুন ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং দুটি ১০ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর দ্বারা গঠিত কোয়াড-ক্যামেরা সেটআপ অন্তর্ভুক্ত থাকবে। দুটি ১০ মেগাপিক্সেলের সেন্সর যথাক্রমে ৩x এবং ১০x অপটিক্যাল জুম সাপোর্ট করবে।

এছাড়া, ফোনটি ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে আসবে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪ ইঞ্চির কোয়াড-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে থাকবে। এটি কার্ভড ডিসপ্লে যুক্ত লাইনআপের একমাত্র ফোন। সুরক্ষার জন্য, স্ক্রিনে কর্নিং গরিলা গ্লাস ভিকটাস ২-এর একটি স্তর থাকবে বলেও জানা গেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন