অর্ধেকের কাছাকাছি দামে মিলছে Lenovo IdeaPad ল্যাপটপ, এখান থেকে অর্ডার করে ফেলুন

আপনি কি পড়াশোনা বা কাজের জন্য এই মুহূর্তে নতুন ল্যাপটপ কেনার চিন্তাভাবনা করছেন, এদিকে আপনার বাজেট তত বেশি নয়? চিন্তার কোনো প্রয়োজন নেই, কারণ আজ…

আপনি কি পড়াশোনা বা কাজের জন্য এই মুহূর্তে নতুন ল্যাপটপ কেনার চিন্তাভাবনা করছেন, এদিকে আপনার বাজেট তত বেশি নয়? চিন্তার কোনো প্রয়োজন নেই, কারণ আজ আপনার জন্য রয়েছে একটি দারুণ অফারের সন্ধান। আসলে এই মুহূর্তে Flipkart কোম্পানি Lenovo-র মত জনপ্রিয় ব্র্যান্ডের IdeaPad ল্যাপটপ ব্যাপক ছাড়ে (৪০% কম দামে) বিক্রি করছে। এতে করে ল্যাপটপ কিনতে চাইলে এখন Lenovo IdeaPad 3 মডেলের জন্য অর্ধেকের কাছাকাছি দাম দিতে হবে। আসুন এখন এই Lenovo IdeaPad 3 ল্যাপটপের দাম, স্পেসিফিকেশন এবং Flipkart প্রদত্ত অফার সম্পর্কে বিশদে দু-চার কথা জেনে নিই।

৪০ শতাংশ ছাড়ে কিনুন Lenovo IdeaPad 3

লেনোভো আইপ্যাড ৩ কোর আই৩ ১০তম জেনারেশন (Lenovo IdeaPad 3 Core i3 10th Gen) ল্যাপটপের দাম এমনিতে ৫৩,৭৯০ টাকা। তবে এখন ফ্লিপকার্ট এর দামের ওপর ৪০% ডিসকাউন্ট দিচ্ছে, যার ফলে এটি কিনতে গেলে খরচ হবে ৩১,৯৯০ টাকা। এর পাশাপাশি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ল্যাপটপটি কিনলে অতিরিক্ত ৫% ক্যাশব্যাক পাওয়া যাবে।

Lenovo IdeaPad 3 ল্যাপটপের স্পেসিফিকেশন

লেনোভো আইপ্যাড ৩ ল্যাপটপে আছে ১৪ ইঞ্চি ফুল এইচডি টিএন (TN) ২২০ নিটস্ অ্যান্টি-গ্লেয়ার ডিসপ্লে। ল্যাপটপটির বিশেষ বৈশিষ্ট্য হল এটি অপটিক্যাল ডিস্ক ড্রাইভ ছাড়াই কাজ করে। অন্যদিকে এতে ১০.১ ​​ঘন্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

এদিকে লেনোভো আইপ্যাড ৩ মডেলে দেখা যাবে ৪ জিবি ডিডিআর৪ (DDR4) র‌্যাম এবং ২৫৬ জিবি এসএসডি (SSD) স্টোরেজও। আবার এটি উইন্ডোজ ১১ (Windows 11) অপারেটিং সিস্টেমের দ্বারা চালিত হবে। এক্ষেত্রে কানেক্টিভিটির জন্য এর ইউজাররা ইউএসবি পোর্ট ও এইচডিএমআই পোর্টের সুবিধা পাবেন।