Samsung এর ৬৪ এমপি ক্যামেরার সস্তা ফোন Galaxy F41 আরও সস্তায় কিনুন

কিছুদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে Samsung এর ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন Galaxy F41। যার দাম শুরু হয়েছে ১৬,৪৯৯ টাকা থেকে। তবে ফ্লিপকার্টের…

কিছুদিন আগেই ভারতে লঞ্চ হয়েছে Samsung এর ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার সবচেয়ে সস্তা ফোন Galaxy F41। যার দাম শুরু হয়েছে ১৬,৪৯৯ টাকা থেকে। তবে ফ্লিপকার্টের ফেস্টিভ সেলে এই ফোনটি আপনি আরও সস্তায় কিনতে পারবেন। শুধু তাই নয়, আপনি স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ এর কেবল ৭০ শতাংশ দাম মিটিয়েই ফোনটিতে বাড়ি নিয়ে যেতে পারেন। এই অফার ফোনটির তিনটি কালার- ফিউজান গ্রিন, ফিউজান ব্লু ও ফিউজান ব্ল্যাক এর ওপর উপলব্ধ।

Samsung Galaxy F41 এর ওপর সীমিত সময়ের অফার

আগামী ২১ অক্টোবর পর্যন্ত ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি এফ ৪১ ফোনটি কিনলে ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১,৫০০ টাকা ছাড় মিলবে। ১,০০০ টাকা অফ দেওয়া হবে এসবিআই এর ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে। এছাড়া পেটিএম ইউপিআই এর মাধ্যমে পেমেন্ট করলে ১২৫ টাকা ছাড় পাওয়া যাবে।

শুধু তাই নয়, Samsung Galaxy F41 এর ওপর Flipkart Smart Upgrade plan উপলব্ধ থাকায়, আপনি কেবল ৭০ শতাংশ মূল্য চুকিয়েই ফোনটি বাড়ি নিয়ে যেতে পারেন। ফ্লিপকার্ট ওয়েবসাইট অনুযায়ী, এই মুহূর্তে ১০,৫৬০ টাকা পে করলে আপনি ফোনটি কিনতে পারবেন। এই মূল্য ক্রেডিট কার্ড এবং ক্রেডিট কার্ড ইএমআই অপশনে পে করতে হবে। এরপর ১২ মাস পর আপনি নতুন ফোন আপগ্রেড করতে পারবেন। তখন পুরানো ফোন ফেরত দিতে হবে। অন্যথায় আপনি যদি ফোনটিকে রেখে দিতে চান তাহলে বাকি টাকা পরিশোধ করতে হবে। 

কিভাবে এই অফারের সুবিধা নেবেন

১. প্রথমে ফ্লিপকার্টে Samsung Galaxy F41 নির্বাচন করুন।
২. এই ডিভাইসের প্রোডাক্ট পেজ থেকে ফ্লিপকার্ট স্মার্ট আপগ্রেড প্ল্যান অপশনটি বেছে নিন।
৩. পেমেন্ট পেজে গিয়ে ক্রেডিট কার্ড বা ক্রেডিট কার্ড ইএমআই অপশন বেছে নিন। এতে, আপগ্রেড প্ল্যানের বেনিফিটগুলি স্বয়ংক্রিয়ভাবে অ্যাপ্লাই হয়ে যাবে।
৪. স্মার্ট আপগ্রেড প্ল্যানটি নির্বাচিত হয়ে গেলে আপনাকে প্রোডাক্টের মূল দামের ৭০% দিতে হবে – তৎক্ষণাৎ কিংবা মাসিক কিস্তিতে।