লোভনীয় অফারের সাথে বিক্রি হচ্ছে Redmi 10A, ফটাফট করুন অর্ডার

ই-কমার্স সাইট Amazon সম্প্রতি একটি রেডমি ফোন কম দামে বিক্রি করছে। আপনি সমস্ত অফারের লাভ উঠিয়ে মাত্র ৪৯৯ টাকায় Redmi 10A স্মার্টফোনটি বাড়ি নিয়ে আসতে…

ই-কমার্স সাইট Amazon সম্প্রতি একটি রেডমি ফোন কম দামে বিক্রি করছে। আপনি সমস্ত অফারের লাভ উঠিয়ে মাত্র ৪৯৯ টাকায় Redmi 10A স্মার্টফোনটি বাড়ি নিয়ে আসতে পারেন। পুরানো ফোন এক্সচেঞ্জ করে এত কমে এই নতুন ফোনটি নিজের করতে পারবেন। এর পাশাপাশি রয়েছে ইএমআই অপশন। চলুন Redmi 10A এর সাথে কি কি অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Redmi 10A এর দাম ও অফার

রেডমি ১০এ ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১১,৯৯৯ টাকা। তবে অ্যামাজনে ২৫ শতাংশ ছাড়ে এটি ৮,৯৯৯ টাকায় কেনা যাবে। আপনি মাসিক কিস্তিতেও ফোনটি কিনতে পারবেন। এর জন্য আপনাকে প্রতি মাসে ৪৩০ টাকা দিতে হবে। পাশাপাশি ৮,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও দেওয়া হচ্ছে। ফলে ফুল এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে গেলে মাত্র ৪৯৯ টাকায় রেডমি ১০এ বাড়ি নিয়ে আসা যাবে।

Redmi 10A এর ফিচার ও স্পেসিফিকেশন

Redmi 10A ফোনে আছে ৬.৫৩ ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ১৬০০x৭০০। ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট সেন্সর। পারফরম্যান্সের জন্য এই ফোনটিতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। তাই আপনি যদি আপনার বাবা-মাকে একটি ফোন উপহার দিতে চান, তবে এটি কিনতেই পারেন। কারণ দাম কম হলেও এই ফোনে কার্যকর সব ফিচার উপস্থিত।