OnePlus Pad ট্যাবের সংজ্ঞা বদলে দিতে লঞ্চ হল, 9510mAh ব্যাটারি সহ রয়েছে 12 জিবি র‌্যাম

OnePlus আজ ভারতে ক্লাউড ১১ ইভেন্টে OnePlus Pad লঞ্চ করেছে। এই ইভেন্টে OnePlus 11 5G, OnePlus 11R, OnePlus Buds Pro 2, OnePlus TV 65 Q2…

OnePlus আজ ভারতে ক্লাউড ১১ ইভেন্টে OnePlus Pad লঞ্চ করেছে। এই ইভেন্টে OnePlus 11 5G, OnePlus 11R, OnePlus Buds Pro 2, OnePlus TV 65 Q2 Pro এর উপর থেকেও পর্দা সরানো হয়েছে। যাইহোক, সংস্থার প্রথম এই ট্যাব একটি ম্যাগনেটিক কীবোর্ড ও একটি স্টাইলাস সহ এসেছে। এছাড়া এতে পাওয়া যাবে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর ও ৯,৫১০ এমএএইচ ব্যাটারি। আসুন OnePlus Pad এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ওয়ানপ্লাস প্যাড এর ভারতে দাম ও সেলের তারিখ (OnePlus Pad Price in India and Sale Date)

ওয়ানপ্লাস প্যাড এর দাম কোম্পানি এখনও ঘোষণা করেনি। আগামী এপ্রিল থেকে এটি ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশে পাওয়া যাবে। এটি কেবল ওয়াই-ফাই কানেক্টিভিটি সহ বিক্রি হবে।

ওয়ানপ্লাস প্যাড এর স্পেসিফিকেশন ও ফিচার (OnePlus Pad Specifications and Features)

ওয়ানপ্লাস প্যাড ট্যাবলেটের স্পেসিফিকেশন সম্পর্কে বললে, এর সামনে দেখা যাবে ১১.৬১ ইঞ্চি ২৮০০ x ২০০০ পিক্সেল রেজোলিউশনের ডিসপ্লে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ৫০০ নিটস ব্রাইটনেস ও ৮৮ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও অফার করবে। আবার এই ডিসপ্লের সুরক্ষার জন্য রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাস।

পারফরম্যান্সের জন্য OnePlus Pad এসেছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ চিপসেটের সাথে। এটি ১২ জিবি LPDDR5 র‌্যাম সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে দেওয়া হয়েছে ৯,৫১০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ব্যাটারি এক মাস স্ট্যান্ডবাই টাইম অফার করবে বলে কোম্পানির তরফে দাবি করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য OnePlus Pad ট্যাবে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা উপস্থিত। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। কোয়াড স্পিকার সহ আসা এই ট্যাবলেটে ডলবি ভিশন ও ডলবি অ্যাটমস সাপোর্ট করবে। আবার এতে স্মার্টফোনের মাধ্যমে ৫জি সেলুলাল শেয়ারিং ফিচার রয়েছে।