ভারতে লঞ্চ হল Oppo F17 Pro Diwali Edition, বিনামূল্যে পাবেন পাওয়ার ব্যাংক

Oppo F17 Pro Diwali Edition আজ ঘোষণা অনুযায়ী ভারতে লঞ্চ হল। এই স্পেশাল এডিশন এসেছে ম্যাট গোল্ড (Matte Gold) কালার ভ্যারিয়েন্টের সাথে। যদিও নতুন কালার…

Oppo F17 Pro Diwali Edition আজ ঘোষণা অনুযায়ী ভারতে লঞ্চ হল। এই স্পেশাল এডিশন এসেছে ম্যাট গোল্ড (Matte Gold) কালার ভ্যারিয়েন্টের সাথে। যদিও নতুন কালার ছাড়া ফোনের স্পেসিফিকেশন গতমাসে লঞ্চ হওয়া Oppo F17 Pro এর মতই রাখা হয়েছে। আসলে কোম্পানি আলোর উৎসব, দীপাবলি সেলিব্রেট করতেই অপ্পো এফ ১৭ প্রো দিওয়ালি এডিশন লঞ্চ করেছে। এই ফোনের পিছনে আছে গ্রেডিয়েন্ট লুক সহ গোল্ড, গ্রীন ও ব্লু কালারের সংমিশ্রণ। এছাড়াও পিছনে ম্যাট টেক্সচার ফিনিশ পাবেন। আসুন Oppo F17 Pro Diwali Edition এর দাম, লভ্যতা ও স্পেসিফিকেশন জেনে নিই।

Oppo F17 Pro Diwali Edition এর ভারতে দাম ও লভ্যতা

অপ্পো এফ ১৭ প্রো দিওয়ালি এডিশন এর দাম রাখা হয়েছে ২৩,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের। এই ফোনের বক্সের মধ্যে একটি 10,000mAh OPPO Power bank থাকবে।

ই-কমার্স সাইট Amazon থেকে আগামী ২৩ অক্টোবর এই লিমিটেড এডিশনের সেল শুরু হবে। এছাড়াও অপ্পো ফ্যানরা আজ থেকেই ফোনটি প্রিঅর্ডার করতে পারবেন। জানিয়ে রাখি ভারতে অপ্পো এফ ১৭ প্রো এর  ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ২২,৯৯০ টাকা।

Oppo F17 Pro Diwali Edition স্পেসিফিকেশন

অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে আছে অ্যান্ড্রয়েড ১০ বেসড কালারওএস ৭.২। অপ্পো এফ ১৭ প্রো দিওয়ালি এডিশন ফোনে পাবেন ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ( ২৪০০ x ১০৮০ পিক্সেল) AMOLED ডিসপ্লে। ডিসপ্লের সুরক্ষার জন্য এই ফোনে পাবেন কর্নিং গরিলা গ্লাস ৩ প্লাস প্রটেকশন। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও ৯৫ প্রসেসর। পাওয়ারের জন্য এই ফোনে পাবেন ৪,০১৫ এমএএইচ ব্যাটারি। এতে ৩০ ওয়াট ভুক চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য আছে ইউএসবি টাইপ সি পোর্ট।

Oppo F17 Pro Diwali Edition কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এর সাথে এসেছে। এর প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য আছে এফ/২.২ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের ডুয়েল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনটিতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।