Samsung Galaxy A51 5G ফোন ব্যবহারকারীদের জন্য বড় সুখবর, চলে এল Android 13 আপডেট

Samsung অবশেষে তাদের Galaxy A51 5G ফোনের জন্য Android 13 ভিত্তিক আপডেট রোল আউট করল। আপাতত আমেরিকার ব্যবহারকারীদের জন্য আপডেট আনা হয়েছে। জানিয়ে রাখি দক্ষিণ…

Samsung অবশেষে তাদের Galaxy A51 5G ফোনের জন্য Android 13 ভিত্তিক আপডেট রোল আউট করল। আপাতত আমেরিকার ব্যবহারকারীদের জন্য আপডেট আনা হয়েছে। জানিয়ে রাখি দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি One UI 5.0 কাস্টম স্কিনে অনেক আপগ্রেড এনেছে। আসুন নয়া এই আপডেট সম্পর্কে বিস্তারিত ভাবে জেনে নেওয়া যাক।

দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি আপাতত Samsung Galaxy A51 5G ফোনের আনলক ভার্সনের জন্য আপডেট এনেছে। যদিও এই আপডেটের সাথে কোনো সাম্প্রতিক সিকিউরিটি প্যাচ পাওয়া যাবে না। এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন A516U1UEU8FWA4। আশা করা যায় শীঘ্রই অন্যান্য অঞ্চলের ইউজারদের কাছেও আপডেটটি পৌঁছে যাবে।

Samsung Galaxy A51 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এ ৫১ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড Infinity-O ডিসপ্লে, যার রেজুলেশন ১০৮০X২৪০০ পিক্সেল। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। আর পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/২.০ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এই ফোনে ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। সিকিউরিটির জন্য ফোনটি অন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে এসেছে। পারফরম্যান্সের জন্য এতে অক্টা কোর (ডুয়াল ২.২ গিগাহার্টজ + হেক্সা ১.৮ গিগাহার্টজ) প্রসেসর দেওয়া হয়েছে। ফোনটি মাইক্রোএসডি কার্ড স্লট সহ এসেছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন