Paytm Cashback: ১৪০ টাকা ক্যাশব্যাক দিচ্ছে পেটিএম, ২০ তারিখ পর্যন্ত মহা লুট অফার

বর্তমান ডিজিটাল যুগে ভারতের বৃহত্তম এবং জনপ্রিয় অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্মগুলির কথা বলতে গেলে Paytm-এর নাম উল্লেখ করা বাধ্যতামূলক। ইউপিআই (UPI) ভিত্তিক এই অ্যাপটি একদিকে যেমন…

বর্তমান ডিজিটাল যুগে ভারতের বৃহত্তম এবং জনপ্রিয় অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্মগুলির কথা বলতে গেলে Paytm-এর নাম উল্লেখ করা বাধ্যতামূলক। ইউপিআই (UPI) ভিত্তিক এই অ্যাপটি একদিকে যেমন ঝামেলা ছাড়াই চটজলদি অনলাইন পেমেন্ট করার সুবিধা দেয়, তেমনই আবার মাঝেমধ্যেই এতে মেলে একাধিক আকর্ষণীয় অফার। সেক্ষেত্রে চলতি ভালোবাসার মরশুম উপলক্ষে ওয়ান৯৭ কমিউনিকেশনস লিমিটেড বা ওসিএল (One97 Communications Limited বা OCL)-এর মালিকানাধীন এই পেমেন্ট এবং ফাইন্যান্সিয়াল কোম্পানিটি হালফিলে বিশেষ ভ্যালেন্টাইনস ক্যাশব্যাক অফার (Valentine’s Cashback Offer) প্রদান করার কথা ঘোষণা করেছে। এই অফারের দৌলতে ব্যবহারকারীরা কার্ড সংগ্রহ করার পাশাপাশি ১৪০ টাকা পর্যন্ত উপার্জন করতে পারবেন। তবে এই রিওয়ার্ডটি পাওয়ার জন্য ইউজারদেরকে চলতি ভ্যালেন্টাইন উইকে বেশ কয়েকটি কাজ করে ১৪,০০০ ক্যাশব্যাক পয়েন্ট (যার মূল্য ১৪০ টাকা) সংগ্রহ করতে হবে।

Paytm Valentine’s Cashback Offer: কীভাবে এটি কাজে লাগাতে হবে?

পেটিএম অ্যাপ্লিকেশনটি প্রতিটি সেগমেন্টের জন্য তিনটি কার্ড অফার করছে – লাভ অ্যান্ড অ্যাফেকশন, এন্টারটেইনমেন্ট, এবং ডিনার কার্ড। এই নয়টি কার্ড সংগ্রহ করলে ব্যবহারকারীরা ১৪০ টাকা মূল্যের ১৪,০০০ পেটিএম ক্যাশব্যাক পয়েন্ট পাবেন। উল্লেখ্য যে, আলোচ্য অফারটি ১৩ ফেব্রুয়ারি থেকে শুরু করে চলবে আগামী ২০ ফেব্রুয়ারি পর্যন্ত। এই কার্ডগুলি পেতে হলে, ব্যবহারকারীরা অনলাইন এবং অফলাইন স্টোরগুলিতে পেটিএম অ্যাপ মারফত অর্থ প্রদান করতে পারেন।

Cashback Points কী?

ক্যাশব্যাক পয়েন্টস হল পেটিএম ব্যবহারকারীদের জন্য একটি এক্সক্লুসিভ রিওয়ার্ড প্রোগ্রাম। পেটিএম অ্যাপের মাধ্যমে পেমেন্ট করার পরে ইউজাররা যখনই টাকা অ্যাড করবেন কিংবা ট্রান্সফার করবেন, বা তাদের মোবাইল বিল রিচার্জ করবেন, অথবা তাদের কোনো ইউটিলিটি বিল পরিশোধ করবেন, তখনই তারা ক্যাশব্যাক পয়েন্ট পেতে সক্ষম হবেন।

Paytm Valentine’s Cards সংগ্রহ করার উপায়

▪️পেটিএম অ্যাপের মাধ্যমে যে-কোনো পেমেন্ট করতে হবে।

▪️পেটিএম ক্যাশব্যাক অফার (Paytm Cashback Offer) সেকশনে ট্যাপ করতে হবে।

▪️নীচে স্ক্রোল করে Play & Win up to 14,000 Cashback Points ব্যান্যারে ট্যাপ করতে হবে।

▪️এরপর ব্যবহারকারীদেরকে নয়টি কার্ড সংগ্রহ করে সেগুলিকে স্ক্র্যাচ করতে হবে।

▪️ইউজাররা চাইলে তাদের বন্ধুদেরকে একটা এক্সট্রা কার্ড রিকোয়েস্ট এবং গিফট করতে পারেন।

▪️আনলক না করা হলে স্ক্র্যাচ কার্ডগুলি পাওয়ার ৩ দিন পরে সেগুলির মেয়াদ শেষ হয়ে যাবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন