মোট তিনটি ক্যামেরা সহ লঞ্চ হল Vivo Y3s, জানুন দাম

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের ঘরেলু মার্কেটে Y সিরিজের নতুন ফোন Vivo Y3s লঞ্চ করলো। এই ফোনের স্পেসিফিকেশনের সাথে মিল আছে গত বছরে লঞ্চ হওয়া…

চীনা স্মার্টফোন কোম্পানি ভিভো তাদের ঘরেলু মার্কেটে Y সিরিজের নতুন ফোন Vivo Y3s লঞ্চ করলো। এই ফোনের স্পেসিফিকেশনের সাথে মিল আছে গত বছরে লঞ্চ হওয়া Vivo Y17 এর। ভিভো ওয়াই৩এস ফোনের বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ডুয়েল রিয়ার ক্যামেরা, হেলিও পি৩৫ প্রসেসর ও ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। আসুন Vivo Y3s এর দাম ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিই।

Vivo Y3s এর দাম

ভিভো ওয়াই৩এস ফোনের দাম ১,১৯৮ ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৩,২৫০ টাকা। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। ফোনটি সী ব্রিজ, ডার্ক ব্লু ও পার্পেল কালারে পাওয়া যাবে। এই ফোনটি অন্যান্য মার্কেটে কবে লঞ্চ হবে তা এখনও জানা যায়নি।

Vivo Y3s এর স্পেসিফিকেশন

ভিভো ওয়াই৩এস ফোনে আছে ৬.৩৫ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ১৯.৩:৯ এবং স্ক্রিন টু বডি রেশিও ৮৯.০৪ শতাংশ। এতে আছে অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর। সাথে আছে PowerVR IMG GE8320 জিপিইউ। এতে পাবেন ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Vivo Y3s ফোনের পিছনে আছে ডুয়েল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। আবার সেকেন্ডারি ক্যামেরা হল এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য এই ফোনে পাবেন এফ/১.৮ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ারের কথা বললে এই ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য পাবেন মাইক্রো ইউএসবি পোর্ট। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড ফানটাচ ওএস ৯।