প্রচুর সস্তায় মিলছে এই Realme স্মার্টফোনগুলি, কিনলে পাবেন 5000mAh ব্যাটারি ও আরও নানা ফিচার

স্মার্টফোন বাজারে Realme খুব অল্প সময়ের মধ্যে নিজস্ব পরিচিতি তৈরি করেছে। এমনকি এই সংস্থাটি এখন ফোন ছাড়া টিভি, ল্যাপটপ, ইয়ারফোন, স্মার্টওয়াচ ইত্যাদি প্রোডাক্ট তৈরির জন্যও…

স্মার্টফোন বাজারে Realme খুব অল্প সময়ের মধ্যে নিজস্ব পরিচিতি তৈরি করেছে। এমনকি এই সংস্থাটি এখন ফোন ছাড়া টিভি, ল্যাপটপ, ইয়ারফোন, স্মার্টওয়াচ ইত্যাদি প্রোডাক্ট তৈরির জন্যও বেশ জনপ্রিয়। তবে আপনি যদি হালফিলে সস্তায় (পড়ুন বাজেট রেঞ্জে) Realme-র একটি নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে এই মুহূর্তটিই আপনার জন্য সেরা বিকল্প হতে পারে – সৌজন্যে Flipkart-এর চলতি সেল। আসলে ব্যাপারটা হচ্ছে যে, গতকাল থেকে পরিচিত অনলাইন শপিং প্ল্যাটফর্মটি ‘EMI Days’ নামের একটি সেল দিচ্ছে; আর এই তিনদিনের সেলেই Realme C সিরিজের ফোনগুলিতে মিলছে সেরা অফার। সেক্ষেত্রে আপনারা এখন মাত্র ৫,৯৯৯ টাকা খরচ করে ৫,০০০ এমএএইচ ব্যাটারিযুক্ত Realme হ্যান্ডসেট কিনতে পারবেন। আসুন এখন একনজরে Flipkart-এর অফারগুলি দেখে নিই।

Realme C30 ফোনে বাম্পার অফার দিচ্ছে Flipkart

ফ্লিপকার্ট এই মুহূর্তে যে ফোনগুলিতে অফার দিচ্ছে তার মধ্যে থেকে আপনারা Realme C30, Realme C33 কিংবা Realme C35 মডেলগুলি বেছে নিতে পারেন। এক্ষেত্রে আপনারা ফোন কেনার সময় নিম্নলিখিত সুবিধা পাবেন।

১. Realme C30 ফোনের এমআরপি (MRP) ৮,৪৯৯ টাকা, তবে ফ্লিপকার্ট এই ফোনে এখন ২৯% ডিসকাউন্ট দিচ্ছে যার ফলে এটি কিনতে মাত্র ৫,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। এক্ষেত্রে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে কিছুটা সাশ্রয় হবে। আবার পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করলে ৫,৪৫০ টাকা পর্যন্ত পাওয়া যাবে। ফিচার বলতে Realme C30-তে ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা উপলব্ধ।

২. Realme C33 ফোনেও ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে; সাথে আছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে। এই ফোনের ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম এমনিতে ১২,৯৯৯ টাকা, কিন্তু এটি ২৩% ছাড়ে ৯,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে‍ও আপনি ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফারের সুবিধা পাবেন।

৩. ফ্লিপকার্ট সেলে আপনি Realme C35 স্মার্টফোনটিও কিনতে পারেন, এটির ৬ জিবি/১২৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট ১৫,৯৯৯ টাকার বদলে ১৩,৯৯৯ টাকায় কেনা যাবে। সাথে মিলবে ১২,৬৫০ টাকার এক্সচেঞ্জ অফারের সুবিধা। এক্ষেত্রে আপনারা চাইলে ৪ জিবি/৬৪ জিবি এবং ৪ জিবি/১২৮ জিবি মডেলগুলিও কিনতে পারেন। এই রিয়েলমি ফোনে ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ এলসিডি ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপলব্ধ।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন