Lapcare LHP-400: নতুন গেমিং হেডফোন খুঁজছেন? অতি সস্তায় Lapcare আনল দুর্দান্ত হেডসেট

কনজিউমার ইলেকট্রনিক ব্র্যান্ড Lapcare এবার তাদের অডিও প্রোডাক্টের পোর্টফোলিও সম্প্রসারিত করার লক্ষ্যে বাজারে আনলো নতুন LHP-400 মাল্টিমিডিয়া ওয়্যার্ড হেডসেট। এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার…

কনজিউমার ইলেকট্রনিক ব্র্যান্ড Lapcare এবার তাদের অডিও প্রোডাক্টের পোর্টফোলিও সম্প্রসারিত করার লক্ষ্যে বাজারে আনলো নতুন LHP-400 মাল্টিমিডিয়া ওয়্যার্ড হেডসেট। এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার সহ মাইক। চলুন দেখে নেওয়া যাক নতুন Lapcare LHP-400 হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Lapcare LHP-400 এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারের Lapcare LHP-400 হেডসেটের দাম ধার্য করা হয়েছে ১,২৯৯ টাকা। আগ্রহী ক্রেতারা ই কমার্স সাইট অ্যামাজন এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে কিনে নিতে পারেন এই হেডসেটটি।

Lapcare LHP-400 এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Lapcare LHP-400 হেডফোন ইনবিল্ট মাইক্রোফোন সহ এসেছে, যা অনলাইন মিটিংয়ে এবং ফোন কলের সময় ব্যবহার করা যাবে। তাছাড়া কমফোর্টেবল ডিজাইনের এই হেডসেটটিতে থাকছে নরম ইয়ারকাপ ও অ্যাডজাস্টেবল হেডব্যান্ড।

অন্যদিকে, নতুন এই হেডফোনে ব্যবহৃত হয়েছে ৪০ এমএম ড্রাইভার, যা অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার সাপোর্ট করবে। শুধু তাই নয়, হেডসেটটিতে দেওয়া হয়েছে ১.৮ মিটার কেবল সহ ওভার দ্য ইয়ার প্যাটার্ন। আবার Lapcare LHP-400 হেডফোনের কানেক্টিভিটি অপশনে শামিল হয়েছে ইউএসবি এ প্লাগ ও ৩.৫ এমএম অডিও জ্যাক। তদুপরি ১৯০ গ্রাম ওজনের এই হেডসেটের ফ্রিকোয়েন্সি রেঞ্জ ২০ হার্টজ থেকে ২০ কিলো হার্টজ পর্যন্ত।

নতুন এই হেডফোন প্রসঙ্গে সংস্থার ম্যানেজিং ডিরেক্টার অতুল গুপ্তা জানিয়েছেন, ‘ব্যবহারকারীর সুবিধার্থে আমরা নতুন এই হেয়ারেবলটি বিশেষভাবে ডিজাইন করেছে। তার কথায়, অনেকেই রয়েছেন যাদের কানের সংক্রমনের কারণে হেডফোন ব্যবহার করলেও মিউজিক শুনতে অসুবিধা হয়। আবার অনেক সময় হেডফোনে সাউন্ড লিকেজেরও সমস্যা দেখা যায়। ফলে লাইব্রেরির মতো কোলাহলহীন এলাকায় অস্বস্তিতে পড়েন ব্যবহারকারী। তাই সবকিছু মাথায় রেখেই আমরা হেডফোনটিকে বিশেষ ভাবে ডিজাইন করেছি।’