Honda Activa-র উপর চাপ বাড়িয়ে Hero-র নয়া স্কুটারের ডেলিভারি শুরু, দাম-ফিচার দেখে নিন

ভারতের বৃহত্তম টু-হুইলার ব্র্যান্ড হিরো মোটোকর্প (Hero MotoCorp) তাদের নতুন স্টাইলিশ স্কুটার Xoom এর ডেলিভারি দেওয়া শুরু করল। শিল্পনগরী মুম্বাইতে শুরু হয়েছে Honda Activa-র প্রতিপক্ষ…

ভারতের বৃহত্তম টু-হুইলার ব্র্যান্ড হিরো মোটোকর্প (Hero MotoCorp) তাদের নতুন স্টাইলিশ স্কুটার Xoom এর ডেলিভারি দেওয়া শুরু করল। শিল্পনগরী মুম্বাইতে শুরু হয়েছে Honda Activa-র প্রতিপক্ষ মডেলটির ডেলিভারির প্রক্রিয়া। যার সূচনা মাহিমের হিরো ডিলারশিপ ফোর্ট পয়েন্ট অটোমোটিভ থেকে হয়েচে বলে জানা গেছে। শীঘ্রই দেশের অন্যান্য ডিলারশিপ থেকেও Hero Xoom-এর ডেলিভারি দেওয়া শুরু হবে। ১১০ সিসি স্কুটারটির দাম ৬৮,৫৯৯ টাকা (এক্স-শোরুম)।

Hero Xoom 110 দাম এবং ভ্যারিয়েন্ট

হিরো তাদের জুম স্কুটারটি তিনটি ভ্যারিয়েন্টে লঞ্চ করেছে – LX, VX ও ZX। LX ট্রিমের দাম রাখা হয়েছে ৬৮,৫৯৯ টাকা (এক্স-শোরুম)। যেখানে VX ও ZX-এর মূল্য যথাক্রমে ৭১,৭৯৯ টাকা ও ৭৬,৬৯৯ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। উল্লেখ্য, এগুলি স্কুটার তিনটির প্রারম্ভিক মূল্য। অর্থাৎ পরবর্তীতে যে দাম বাড়ানো হবে, তা এক প্রকার নিশ্চিত।

Hero Xoom 110 ফিচার্স

হিরো জুম ১১০-এর ফিচারের তালিকায় উপস্থিত এলইডি প্রোজেক্টর হেডল্যাম্প, H আকৃতির এলইডি ডিআরএল এবং টেলল্যাম্প। আরও বেশি ভারসাম্য রক্ষা করতে স্কুটারটিতে দেওয়া হয়েছে মাল্টিস্পোক অ্যালয় হুইল। আবার সেগমেন্টের প্রথম বৈশিষ্ট্য হিসেবে দেওয়া হয়েছে কর্নারিং লাইট। রাস্তায় চলার সময় স্কুটারটি যখন বাঁ অথবা ডানদিকে বাঁক নেবে তখন এটি প্রজ্বলিত হবে।

স্কুটারটি একটি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সহ এসেছে। যেখানে ট্রিপ মিটার, ওডোমিটার, ডিজিটাল স্পিডোমিটার এবং রিয়েল টাইম মাইলেজের তথ্য ভেসে উঠবে। আবার এসএমএস এবং কল অ্যালার্টও দেখা যাবে। ব্লুটুথ কানেক্টিভিটির সুবিধাও পাওয়া যাবে অর্থাৎ অ্যাপের মাধ্যমে স্মার্টফোনের সঙ্গে কানেক্ট হয়ে যাবে স্কুটার।

Hero Xoom 110 ইঞ্জিন, কালার

Hero Xoom 110-এ এগিয়ে চলার শক্তি যোগাতে দেওয়া হয়েছে একটি ১১০.৯ সিসি এয়ার কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা থেকে ৮.১ এইচপি শক্তি এবং ৮.৭ এনএম টর্ক উৎপন্ন হবে। ইঞ্জিনের সাথে সংযুক্ত একটি সিভিটি গিয়ার ইউনিট। পাঁচটি ভিন্ন রঙের বিকল্পে বেছে নেওয়া যাবে স্কুটারটি – স্পোর্টস রেড, ম্যাট অ্যাব্রাক্স অরেঞ্জ, পার্ল সিলভার হোয়াইট, ব্ল্যাক এবং পোলেস্টার ব্লু। বাজারে Xoom 110-এর প্রতিপক্ষদের মধ্যে রয়েছে TVS Jupiter এবং Honda Activa H-Smart।