1 হাজার টাকার কমে কিনুন Realme ফোন, এমনই লোভনীয় অফার দিচ্ছে Flipkart

আপনি যদি Realme কোম্পানির ফোনগুলির প্রতি বিশেষভাবে আসক্ত হন, এবং হালফিলে সংস্থার বাজেট রেঞ্জের কোনো দুর্দান্ত স্মার্টফোনকে অতিশয় সস্তায় কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আমাদের…

আপনি যদি Realme কোম্পানির ফোনগুলির প্রতি বিশেষভাবে আসক্ত হন, এবং হালফিলে সংস্থার বাজেট রেঞ্জের কোনো দুর্দান্ত স্মার্টফোনকে অতিশয় সস্তায় কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে চলতি সময়ে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart সংস্থাটির একাধিক বাজেট রেঞ্জের হ্যান্ডসেটে বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে, যার দৌলতে বেশ কয়েকটি Realme স্মার্টফোন একেবারে জলের দরে কিনতে সক্ষম হবেন ক্রেতারা। শুধু তাই নয়, ডিভাইসগুলি কেনার ক্ষেত্রে আকর্ষণীয় ব্যাংক অফার এবং এক্সচেঞ্জ বোনাসের পাশাপাশি নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও উপলব্ধ রয়েছে। আসুন, ইদানীংকালে Flipkart থেকে Realme-র কোন কোন ফোন অত্যন্ত সস্তায় কেনা যাবে, সে সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Flipkart থেকে একেবারে জলের দরে কিনে নিন Realme-র এই সকল ফোন

Realme C35 (Glowing Green, 64 GB) (4 GB RAM)

রিয়েলমির এই ফোনটির আসল দাম ১৩,৯৯৯ টাকা। তবে বর্তমানে ১৪% ছাড়ের সৌজন্যে ফ্লিপকার্ট থেকে ডিভাইসটি ১১,৯৯৯ টাকায় কিনতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ড মারফত নন-ইএমআই ট্রানজ্যাকশনে আরও ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে ১০,৮০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও উপলব্ধ রয়েছে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ। ফলে সবকটি অফারকে একজোট করলে চলতি সময়ে হ্যান্ডসেটটিকে যে একেবারে জলের দরে খরিদ করা যাবে, সেকথা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। প্রসঙ্গত জানিয়ে রাখি, প্রতি মাসে ২,০০০ টাকা নো-কস্ট ইএমআই দিয়েও ফোনটি কেনা যেতে পারে।

Realme C35 (Glowing Black, 128 GB) (4 GB RAM)

রিয়েলমি সি৩৫-এর ৪ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমনিতে দাম ১৪,৯৯৯ টাকা। তবে বর্তমানে ১৩ শতাংশ ছাড়ের দৌলতে ফ্লিপকার্ট থেকে এই ফোনটি কিনতে গেলে খরচ পড়বে ১২,৯৯৯ টাকা। আবার, আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ড মারফত নন-ইএমআই ট্রানজ্যাকশনের ক্ষেত্রে আরও ১,০০০ টাকা ছাড় পেতে সক্ষম হবেন ইউজাররা। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে এই ডিভাইসটি কেনার ক্ষেত্রে ১১,৮০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও মিলবে। ফলে উপরিউক্ত সবকটি অফারকে একত্রিত করলে চলতি সময়ে রিয়েলমির এই হ্যান্ডসেটটিকে মাত্র ১৯৯ টাকায় পকেটস্থ করতে পারবেন ক্রেতারা! উপরন্তু, প্রতি মাসে ২,১৬৭ টাকা নো-কস্ট ইএমআই দিয়েও ফোনটি খরিদ করা যাবে।

Realme C30 (Denim Black, 32 GB) (2 GB RAM)

রিয়েলমির এই ফোনটির আসল দাম ৮,৪৯৯ টাকা। তবে ইদানীংকালে ২৯ শতাংশ ছাড়ের সুবাদে ফ্লিপকার্ট থেকে এই ডিভাইসটি কিনতে হলে ক্রেতাদের ৫,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। আবার, ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক কার্ড মারফত পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক (অর্থাৎ ৩০০ টাকা) পেতে সক্ষম হবেন ইউজাররা। এর পাশাপাশি ৫,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। ফলে সম্পূর্ণ এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া গেলে হালফিলে হ্যান্ডসেটটি কিনতে হলে খরচ পড়বে মাত্র ২৪৯ টাকা! আবার, প্রতি মাসে ১,০০০ টাকা নো-কস্ট ইএমআই দিয়েও ফোনটি খরিদ করতে পারবেন গ্রাহকরা।