গোটা মার্কেটে Realme-র সঙ্গে কেউ এটে উঠতে পারবে না, কেন এমন দাবি সংস্থার CEO-র?

Avatar

Published on:

Realme GT 3 240w fast charging

Realme GT 3 ফ্ল্যাগশিপ স্মার্টফোনটি খুব শীঘ্রই ভারত তথা বিশ্ববাজারে লঞ্চ হতে চলেছে। তবে আনুষ্ঠানিকভাবে উন্মোচন করার আগে, রিয়েলমি এই হ্যান্ডসেটটিকে নিয়ে ক্রেতাদের মনে কৌতূহল বৃদ্ধির জন্য বেশ কয়েকটি টিজার প্রকাশ করেছে। এই টিজারগুলিতে ফোনটির ডিজাইনের পাশাপাশি এর বিভিন্ন বৈশিষ্ট্যকে তুলে ধরা হয়েছে। আর এখন, এরকম একটি প্রোমোশনাল টিজারে Realme GT 3-এর সবচেয়ে বিশেষ দিক, ২৪০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সম্পর্কে কথা বলা হয়েছে। সংস্থার তরফে দাবি, বিশ্বের দ্রুততম এই চার্জিং প্রযুক্তি গোটা ইন্ডাস্ট্রিতে সাড়া ফেলে দেবে।

Realme GT 3 ফোনটি ২৪০ ওয়াট ফাস্ট চার্জিং সহ বিশ্বের স্মার্টফোন মার্কেটে বিপ্লব ঘটাবে

রিয়েলমি ইন্ডিয়ার চিফ এক্সিকিউটিভ অফিসার (CEO) মাধব শেঠ তার একটি নতুন টুইটে এদেশের বাজারে রিয়েলমির নতুন ২৪০ ওয়াট দ্রুত চার্জিং প্রযুক্তিটির আগমনের বিষয়ে নিশ্চিত করেছেন। তিনি আগ্রহী ক্রেতা ও রিয়েলমির অনুরাগীদের এই অভিজ্ঞতার জন্য প্রস্তুত হতেও বলেছেন। মাধব শেঠ এই টুইটে একটি ছবিও শেয়ার করেছেন, যা ডিভাইসটিকে অন্যান্য ব্র্যান্ডের প্রদান করা দ্রুততম চার্জের হারের সাথে তুলনা করেছে।

গ্রাফটি একটি কাউন্টারপয়েন্ট রিসার্চ রিপোর্ট দ্বারা সংগৃহীত হয়েছে, যেখানে বলা হয়েছে যে রিয়েলমি তাদের জিটি ৩ মডেলের সাথে “ডেয়ার টু লিপ”-এই নীতিবাক্যটি অনুসরণ করছে।জানিয়ে রাখি, রিয়েলমি সম্প্রতি একটি ভিডিও টিজার শেয়ার করেছে, যেখানে রিয়েলমি জিটি ৩-কে কত দ্রুত চার্জ করা যায়, তা দেখানো হয়েছে।

ভিডিওতে, দেখা যাচ্ছে যে, মাত্র ৮০ সেকেন্ডে এই ডিভাইসের ৪,৬০০ এমএএইচ ব্যাটারিটির ১ থেকে ১০ শতাংশ পর্যন্ত চার্জ সম্পূর্ণ হয়েছে, যা মাত্র ৪ মিনিটে ৫০ শতাংশ এবং ৯ মিনিট ৩০ সেকেন্ডে সম্পূর্ণ চার্জ হয়ে যায়। এত দ্রুত চার্জিং হওয়ার দিকটি যথেষ্ট চিত্তাকর্ষক। গবেষনা সংস্থা কাউন্টারপয়েন্ট-এর রিসার্চে আরও দেখা গেছে যে রিয়েলমিই হল একমাত্র ব্র্যান্ড যারা ১৫০ ডলার (প্রায় ১২,৪৫০ টাকা)-এর কম মূল্যের স্মার্টফোনেও ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট অফার করে।

এছাড়াও, মাধব শেঠ তার টুইটে বলেছেন যে, রিয়েলমি সর্বদাই তাদের ব্যবহারকারীদের কাছে উদ্ভাবন এবং লিপ ফরোয়ার্ড প্রযুক্তি নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে। ২৪০ ওয়াট ফাস্ট চার্জিং স্মার্টফোনের সাথে, রিয়েলমি প্রমাণ করেছে যে, তারা দ্রুত চার্জিং প্রযুক্তি এবং সমস্ত সেগমেন্টে ইন্ডাস্ট্রির নেতৃত্বস্থানীয় ভূমিকায় অবতীর্ণ হয়ে আরও বেশি কিছু অফার করতে পারে। অর্থাৎ তাদের সঙ্গে প্রতিপক্ষরা সহজে এটে উঠতে পারবে না।

সঙ্গে থাকুন ➥