Samsung Galaxy F13 Price Cut: একধাক্কায় অনেকটাই সস্তা হল স্যামসাং ফোন, এত কমে এই প্রথম

Samsung Galaxy F13 ফোনের দাম ভারতে কমানো হল। ডিভাইসটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এখন থেকে এর দুটি ভ্যারিয়েন্টই ১,০০০ টাকা কমে কেনা যাবে। ইতিমধ্যেই…

Samsung Galaxy F13 ফোনের দাম ভারতে কমানো হল। ডিভাইসটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এখন থেকে এর দুটি ভ্যারিয়েন্টই ১,০০০ টাকা কমে কেনা যাবে। ইতিমধ্যেই স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটে নতুন দামে Galaxy F13 কে অন্তর্ভুক্ত করা হয়েছে। ফিচারের কথা বললে, এতে আছে ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ৬,০০০ ব্যাটারি।

Samsung Galaxy F13 এর নতুন দাম

স্যামসাং গ্যালাক্সি এফ১৩ এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১১,৯৯৯ টাকা ও ১২,৯৯৯ টাকা। তবে ১,০০০ টাকা দাম কমানোর কারণে ৬৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট যথাক্রমে কেনা যাবে ১০,৯৯৯ টাকা ও ১১,৯৯৯ টাকা।

Samsung Galaxy F13 তিনটি কালারে পাওয়া যায় – নাইটস্কাই গ্রীন ও ওয়াটারফল ব্লু ও সানরাইজ কপার। উল্লেখ্য, HDFC ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহারকারীদের অতিরিক্ত ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে।

Samsung Galaxy F13 এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এফ১৩ ফোনের সামনে দেখা যাবে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০৮ পিক্সেল)। এই ডিসপ্লে ৬০ হার্টজ রিফ্রেশ রেট ও কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ এসেছে‌। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। আবার এর পিছনে কোয়াড রিয়ার সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৫ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড শ্যুটার, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

পারফরম্যান্সের জন্য Samsung Galaxy F13 ফোনে এক্সিনস ৮৫০ প্রসেসর এবং এআরএম মালি জি৫২ জিপিইউ ব্যবহার করা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসেবে এতে আছে অ্যান্ড্রয়েড ১২ বেসড ওয়ান ইউআই কাস্টম স্কিন।

পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy F13 স্মার্টফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে – ৪জি এলটিই, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ভি৫.২, জিপিএস/ এ-জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট, এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক। সিকিউরিটির জন্য এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বিদ্যমান।