5000mAh ব্যাটারি ও 6GB র‌্যামের সাথে বাজারে আসছে Samsung Galaxy A34 5G

Samsung Galaxy A34 5G শীঘ্রই বিশ্ববাজারে আত্মপ্রকাশ করবে। ফোনটিকে ইতিমধ্যে NBTC, FCC, BIS সহ আরো বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। আর এখন ডিভাইসটিকে Google…

Samsung Galaxy A34 5G শীঘ্রই বিশ্ববাজারে আত্মপ্রকাশ করবে। ফোনটিকে ইতিমধ্যে NBTC, FCC, BIS সহ আরো বেশ কয়েকটি সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। আর এখন ডিভাইসটিকে Google Play Console ওয়েবসাইটে খুঁজে পাওয়া গেছে। যা স্পষ্ট ইঙ্গিত দিচ্ছে যে A-সিরিজের এই লেটেস্ট হ্যান্ডসেটটি দ্রুত লঞ্চ হবে। প্রসঙ্গত Google প্ল্যাটফর্মে উপস্থিত হওয়ার দরুন ডিভাইসটির একাধিক কী-স্পেসিফিকেশন সহ মডেল নম্বর প্রকাশ্যে এসেছে। লিস্টিং অনুসারে, Samsung Galaxy A34 5G ফোনের মডেল নম্বর SM-A346M।

Google Play Console সাইটে উপস্থিত হল Samsung Galaxy A34 5G

গুগল প্লে কনসোল প্রদত্ত রেন্ডার ইমেজ অনুসারে, আসন্ন স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ৫জি স্মার্টফোনে ১,০৮০x২,৩৪০ পিক্সেল রেজোলিউশন ও ৪৫০ পিপিআই পিক্সেল ডেনসিটি সমর্থিত ডিসপ্লে দেওয়া হবে এবং এর ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ স্টাইলের। এই টাচ প্যানেলটি সরু বেজেল দ্বারা পরিবেষ্টিত থাকবে। যদিও নিম্নভাগের বেজেল সামান্য পুরু থাকছে। ডিভাইসের ডান প্রান্তে পাওয়ার বাটন এবং ভলিউম রকার দেখা গেছে। আবার ব্যাক প্যানেলে LED ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা সেন্সর উল্লম্বভাবে অবস্থান করবে। রেন্ডারে এই স্যামসাং স্মার্টফোনকে ম্যাট ব্ল্যাক কালারে দেখা গেছে।

গুগল প্লে কনসোল লিস্টিংয়ে, Samsung Galaxy A34 5G স্মার্টফোনকে মিডিয়াটেক MT6877V/TTZA প্রসেসর সহ তালিকাভুক্ত করা হয়েছে। আমাদের অনুমান এটি ডাইমেনসিটি ১০৮০ চিপসেট। তদুপরি ডিভাইসটি ৬ জিবি র‍্যাম এবং লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কাস্টম স্কিন সহ আসবে বলেও নিশ্চিত করা হয়েছে।

গুগল প্লে কনসোলের সৌজন্যে আপাতত এইটুকু তথ্যই আমরা জোগাড় করতে পেরেছি Samsung Galaxy A34 5G স্মার্টফোন সম্পর্কে। তবে পূর্ববর্তী কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছিল যে, এই ডিভাইসে ২৫ ওয়াট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হতে পারে। এছাড়া ফোনটি – ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে প্যানেল, ৪৮ মেগাপিক্সেল রিয়ার প্রাইমারি ক্যামেরা এবং ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা অফার করতে পারে বলেও জানা যাচ্ছে৷

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন