Samsung-এর এই প্রিমিয়াম 5G ফোনে মিলছে 45 হাজার টাকা ছাড়, পাবেন 32MP সেলফি ক্যামেরা

ইতিমধ্যেই শোনা গিয়েছে যে, Samsung আবার তার Fan Edition বা FE লাইনআপের অধীনে একটি নতুন ফোন বাজারে আনার কথা ভাবছে। আপাতত সংস্থাটি Galaxy S23 FE…

ইতিমধ্যেই শোনা গিয়েছে যে, Samsung আবার তার Fan Edition বা FE লাইনআপের অধীনে একটি নতুন ফোন বাজারে আনার কথা ভাবছে। আপাতত সংস্থাটি Galaxy S23 FE মডেলের ওপর কাজ করছে এমনটাও গুঞ্জন রয়েছে। সেক্ষেত্রে লেটেস্ট মডেল মুক্তি পাওয়ার আগে আপনি যদি এই সিরিজের অন্য ফোন কিনতে চান তাও আবার সস্তায়, তাহলে আপনার সেই আশা এখন খুব সহজেই পূরণ হতে পারে Amazon India-র সৌজন্যে। আসলে বর্তমানে Amazon-এ Samsung Galaxy S20 FE 5G স্মার্টফোনটি এর MRP-র চেয়ে ৪৫,০০০ টাকা ছাড়ে মানে অর্ধেকেরও কম দামে বিক্রি হচ্ছে। এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও ফোনটি কেনার সময় কিছু অতিরিক্ত সুবিধা যেমন ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ অফার ইত্যাদি কাজে লাগানো যাবে। ফলে সমস্ত অফার মিলিয়ে আপনারা এই ফ্ল্যাগশিপ ফিচারযুক্ত স্মার্টফোনটি ২০,০০০ টাকারও কমে পকেটস্থ করতে পারবেন। আসুন, এখন Samsung Galaxy S20 FE 5G-তে উপলব্ধ অফারসমূহ এক নজরে দেখে নিই।

অর্ধেকেরও কম দামে মিলছে Samsung Galaxy S20 FE 5G স্মার্টফোন

স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জির দাম এমনিতে ৭৪,৯৯৯ টাকা, তবে এই মুহূর্তে অ্যামাজনে স্মার্টফোনটি মাত্র ২৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে ফোনটির সাথে পুরো ১৮,০০০ টাকার এক্সচেঞ্জ অফারও উপলব্ধ, মানে এটি কেনার সময় পুরোনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে পুরো ভ্যালু পাওয়া গেলে আপনাকে মাত্র ১১,৯৯৯ টাকা খরচ করতে হবে। একইসময়ে আপনি নির্বাচিত ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে স্যামসাংয়ের এই ফোন কিনলে অতিরিক্ত ১,৫০০ টাকা ডিসকাউন্ট পাবেন। অতএব এই অফার একদম হাতছাড়া করবেননা!

Samsung Galaxy S20 FE 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাংয়ের গ্যালাক্সি এস২০ এফই ৫জি ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল)। এটি অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাহায্যে চালিত হয়, যার সাথে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের বিকল্প রয়েছে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে মিলবে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই-তে থাকবে ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের টেলি ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্সযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। অন্যদিকে এতে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য দেখা যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়াও এটি আইপি৬৮ (IP68) রেটিং, মাইক্রোএসডি কার্ড স্লট, ডুয়াল ৫জি স্ট্যান্ডবাই ইত্যাদি ফিচারও বহন করবে। প্রসঙ্গত উল্লেখ্য, ২০২০ সালে লঞ্চ হওয়া এই ফোন তুলনামূলকভাবে পুরোনো মডেল হলেও এটি কিনলে ইউজাররা তিন বছরের সফ্টওয়্যার আপডেট পাবেন।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন