এই না হলে স্পোর্টস বাইক! KTM এর দুশ্চিন্তা বাড়িয়ে হাজির Cyclone RC 401 R

চীনের টু-হুইলার নির্মাতা জংশেন মোটরসাইকেল (Zongshen Motorcycles) সে দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে Cyclone RC 401স্পোর্টস বাইক লঞ্চের ঘোষণা করল। ফুল ফেয়ারিং ডিজাইন, আধুনিক স্টাইল এবং প্রিমিয়াম…

চীনের টু-হুইলার নির্মাতা জংশেন মোটরসাইকেল (Zongshen Motorcycles) সে দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে Cyclone RC 401স্পোর্টস বাইক লঞ্চের ঘোষণা করল। ফুল ফেয়ারিং ডিজাইন, আধুনিক স্টাইল এবং প্রিমিয়াম হার্ডওয়্যার সহ হাজির হওয়া বাইকটি KTM RC390-এর সাথে টক্কর চালাবে।

Cyclone RC 401 R ডিজাইন

নতুন লঞ্চ হওয়া Cyclone RC 401 R-এ আগ্রাসী লুক ফুটিয়ে তোলা হয়েছে। এতে দেওয়া হয়েছে টুইন টড হেডলাইট, একটি পেশীবহুল ফুয়েল ট্যাঙ্ক, এটি স্প্লিট স্টাইল সিট, কম্প্যাক্ট এগজস্ট ক্যানিস্টার, এবং সিঙ্গেল সাইডে সুইংআর্ম।

Cyclone RC 401 R স্পেসিফিকেশন

এগিয়ে চলার শক্তি জোগাতে মোটরসাইকেলটিতে দেওয়া হয়েছে একটি ৪০১ সিসি, প্যারালাল টুইন, লিকুইড কুল্ড, ফোর-ভাল্ভ যুক্ত ইঞ্জিন। যা থেকে ৯,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৪৫ বিএইচপি শক্তি এবং ৮,০০০ আরপিএম গতিতে ৩৫.২ এনএম টর্ক উৎপন্ন হয়। এর সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ১৫০ কিলোমিটার।

Cyclone RC 401 R হার্ডওয়্যার, ফিচার্স ও দাম

Cyclone RC 401 R-তে দেওয়া হয়েছে বোস-এর এবিএস সহ একটি অ্যাডজাস্টেবেল কেওয়াইবি-র সাসপেনশন এবং জে-জুয়ান ডিস্ক ব্রেক। সামনে রয়েছে ইউএসডি ফর্ক এবং পেছনে মোনোশক ইউনিট। ব্রেকিংয়ের দায়িত্ব সামলাতে দেওয়া হয়েছে সামনে ডুয়েল ডিস্ক এবং পেছনে সিঙ্গেল রটর।

বাইকটির ফিচারের তালিকায় উপস্থিত এলইডি লাইটিং, ব্যাকলিট সুইচগিয়ার, অ্যাডজাস্টেবল লিভার, এবং কানেক্টিভিটি সহ কালার টিএফটি ডিসপ্লে। চীনের বাজারে Zongshen Cyclone RC 401 R-এর দাম ৩১,৯৮০ ইউয়ান। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ৩.৮১ লক্ষ টাকা। এদেশে বাইকটি লঞ্চের কোন সম্ভাবনা নেই বললেই চলে।