নভেম্বরে ভারতে আসছে Realme C17, সস্তায় বড় ব্যাটারি সহ কোয়াড ক্যামেরা

গতমাসে বাংলাদেশে লঞ্চ হয়েছিল Realme C17। বাজেট রেঞ্জে আসা এই ফোনকে এবার ভারতে আনা হচ্ছে। জনপ্রিয় টিপ্সটার, Mukul Sharma জানিয়েছেন নভেম্বরে রিয়েলমি সি ১৭ ফোনকে…

গতমাসে বাংলাদেশে লঞ্চ হয়েছিল Realme C17। বাজেট রেঞ্জে আসা এই ফোনকে এবার ভারতে আনা হচ্ছে। জনপ্রিয় টিপ্সটার, Mukul Sharma জানিয়েছেন নভেম্বরে রিয়েলমি সি ১৭ ফোনকে ভারতে লঞ্চ করা হবে। যদিও কোম্পানির তরফে এখনও এই ফোনের লঞ্চ ডেট জানানো হয়নি। Realme C17 এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে এতে পাবেন, পাঞ্চ হোল ডিসপ্লে, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং, অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম ও কোয়াড রিয়ার ক্যামেরা।

আগামী মাসে ভারতে লঞ্চ হবে Realme C17

টিপ্সটার জানিয়েছেন, রিয়েলমি সি ১৭ এর নির্দিষ্ট লঞ্চ ডেট এখনও জানা যায়নি। তবে এই ফোনটি নভেম্বরের শেষে বা ডিসেম্বরের শুরুতে লঞ্চ হবে। আশা করা যায় আমরা আর কিছুদিনের মধ্যে ফোনটির নির্দিষ্ট লঞ্চ ডেট জানতে পারবো।

Realme C17 এর ভারতে দাম

নির্দিষ্ট লঞ্চ ডেটের মত রিয়েলমি সি ১৭ এর ভারতে দামও এখনও জানা যায়নি। যদিও বাংলাদেশে এই ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৫,৯৯০ টাকা, যা ভারতে প্রায় ১৩,৮০০ টাকা। ফোনটি নেভি ব্লু ও লেক গ্রীন কালারে লঞ্চ হয়েছিল।

Realme C17 স্পেসিফিকেশন

Realme C17 ফোনে আছে ৬.৫ ইঞ্চি ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। পাঞ্চ হোল ডিজাইনের এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ফোনে ব্যবহার করা হয়েছে ১.৮ গিগাহার্টজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। সাথে আছে এড্রেনো ৬১০ জিপিইউ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। রিয়েলমি সি ১৭ ফোনে আছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে ইউএসবি টাইপ সি পোর্ট উপলব্ধ। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই এ চলবে।

ক্যামেরার কথা বললে Realme C17 ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। অন্য ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ব্ল্যাক/হোয়াইট লেন্স।আবার ফোনটির সামনে আছে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন