iPhone 14 Yellow: আইফোনে এবার রঙের মেলা, উজ্জ্বল হলুদে সবার মন কাড়তে আসছে

Avatar

Published on:

iPhone 14 iPhone 14 Plus Launch Canary Yellow

অ্যাপল (Apple) গত সেপ্টেম্বর মাসে iPhone 14 সিরিজ আকর্ষণীয় কালার অপশনের সঙ্গে লঞ্চ করেছে। আসলে তরুণ প্রজন্মের ক্রেতাদের কথা মাথায় রেখে চমকপ্রদ রঙে আইফোন মার্কেটে পেশ করে থাকে টেক জায়েন্টটি। আর এখন শোনা যাচ্ছে, আইফোন ফ্যানদের জন্য শীঘ্রই iPhone 14 এবং iPhone 14 Plus মডেলে একটি নতুন কালার অপশন যোগ হতে পারে। এক জাপানি ব্লগার সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন যে, অ্যাপল এই বসন্তের মরশুমে নতুন নন-প্রো আইফোন মডেলগুলিকে বিশেষ হলুদ রঙে উপলব্ধ করার পরিকল্পনা করছে।

iPhone 14 এবং iPhone 14 Plus লঞ্চ হতে পারে নতুন ইয়োলো কালার অপশনে

ম্যাকওটাকারা নামক জাপানি ব্লগারের দাবি, অ্যাপল তাদের আইফোন ১৪ সিরিজের সাধারণ ও প্লাস মডেলটিকে ইয়োলো কালার ভ্যারিয়েন্টে লঞ্চ করার পরিকল্পনা করছে। একইসাথে ম্যাকরিউমার্স এর প্রতিবেদন অনুযায়ী, অ্যাপলের পিআর টিম আগামী সপ্তাহে একটি প্রোডাক্ট ব্রিফিংয়ের পরিকল্পনা করছে, যা আইফোনের নতুন কালার অপশন বা সম্পূর্ণ অন্য কিছুর সাথে সম্পর্কিত হতে পারে।

জানিয়ে রাখি, বিক্রি বাড়াতে এবং প্রচার মাধ্যমের মনোযোগ আকর্ষণ করতে অ্যাপল আইফোনে সিরিজে মাঝামাঝি সময়ে নতুন কালার ভ্যারিয়েন্টগুলি লাইনআপে যোগ করা একটি সাধারণ কৌশল। যেমন গত বছর, মার্কিন কোম্পানিটিাআইফোন ১৩ সিরিজের জন্য নতুন গ্রীন কালার অপশনটি লঞ্চ করেছিল এবং ২০২১ সালের এপ্রিল মাস থেকে আইফোন ১২ এবং আইফোন ১২ মিনি পার্পল কালারে পাওয়া যায়।

iPhone 14 এবং iPhone 14 Plus-এর বর্তমান রঙের বিকল্পগুলির মধ্যে রয়েছে- ব্লু, পার্পল, মিডনাইট (ব্ল্যাক), স্টারলাইট (হোয়াইট/সিলভার) এবং প্রোডাক্ট রেড। যেখানে, iPhone 14 Pro মডেলগুলি ডিপ পার্পল, গোল্ড, সিলভার এবং স্পেস ব্ল্যাক কালারে উপলব্ধ। iPhone 14 সিরিজের এই Pro মডেলগুলি নতুন ইয়োলো কালার ভ্যারিয়েন্টে মিলবে কিনা, তা স্পষ্ট নয়।

উল্লেখ্য, অ্যাপলের তরফ থেকে iPhone 14 এবং iPhone 14 Plus-এর ইয়োলো কালার ভ্যারিয়েন্ট সম্পর্কে এখনও আনুষ্ঠানিকভাবে কিছু নিশ্চিত করা হয়নি। এদিকে শোনা যাচ্ছে যে, পরবর্তী প্রজন্মের iPhone 15 Pro মডেলটি একটি নতুন ডিপ রেড কালার অপশনে বাজারে আসবে। পূর্ববর্তী মডেলগুলির উজ্জ্বল “প্রোডাক্ট রেড” রঙের তুলনায় এই নতুন শেডটি গাঢ় এবং কম উজ্জ্বল হতে পারে৷

সঙ্গে থাকুন ➥