Noise Buds X: কম দামে নয়েজ বাজারে আনল নতুন ইয়ারবাডস, রয়েছে নয়েজ ক্যান্সলেশন ফিচার

ভারতীয় বাজারে পা রাখল Noise ব্র্যান্ডের নতুন অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার যুক্ত সাশ্রয়ী মূল্যের ইয়ারবাড, যার নাম Noise Buds X ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। এতে…

ভারতীয় বাজারে পা রাখল Noise ব্র্যান্ডের নতুন অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার যুক্ত সাশ্রয়ী মূল্যের ইয়ারবাড, যার নাম Noise Buds X ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। এতে রয়েছে ১২ এমএম ড্রাইভার ইউনিট এবং স্টেম লাইক ডিজাইন। সেই সঙ্গে ইয়ারবাডটিতে মিলবে ৩৫ ঘন্টার দীর্ঘ ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Buds X ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Buds X ইয়ারবাডের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ বাডস এক্স ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজনে কিনতে পাওয়া যাচ্ছে এই অডিও ডিভাইসটি। এই ইয়ারবাড ক্রেতারা কার্বন ব্ল্যাক এবং স্নো হোয়াইট কালার অপশনের মধ্যে বেছে নিতে পারবেন।

Noise Buds X ইয়ারবাডের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত নয়েজ বাডস এক্স ইয়ারবাড প্রসঙ্গে বলতে গেলে এতে রয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি এবং ১২ এমএম ড্রাইভার। তবে ইয়ারফোনটির উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। এটি ২৫ ডেসিবেল পর্যন্ত চারপাশের আওয়াজ এড়াতে সক্ষম। এর সঙ্গে এতে রয়েছে কোয়াড মাইক সিস্টেম সাপোর্ট।

শুধু তাই নয়, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারের সাথে ইয়ারবাডটিতে কল চলাকালীন এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচারও অ্যাক্সেস করা যাবে অর্থাৎ ইয়ারবাডটির মাধ্যমে ফোনে কথা বলার সময় বাইরের অবাঞ্ছিত আওয়াজ ব্যবহারকারীকে বিরক্ত করতে পারবে না। উপরন্তু ইয়ারফোনটিতে ট্রান্সপারেন্সি মোড উপলব্ধ। ফলে প্রয়োজন পড়লে মিউজিক শোনার সময় বাইরের আওয়াজ সম্পর্কেও ওয়াকিবহাল থাকা সম্ভব।

অন্যদিকে, হেয়ারেবলটির অন্যান্য বৈশিষ্ট্যের মধ্যে উল্লেখযোগ্য হাইপারসিংঙ্ক ফিচার। এই ফিচার থাকার দরুন এর চার্জিং কেসের ঢাকনা খোলার সাথে সাথে এটি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে যুক্ত হয়ে যেতে পারবে।

এবার আসা যাক Noise Buds X ইয়ারবাডের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি টানা সাড়ে পাঁচ ঘন্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জে ইয়ারফোনটি ১২০ মিনিট পর্যন্ত সক্রিয় থাকবে। সর্বোপরি জল এবং ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে রয়েছে IPX5 রেটিং।