Spotify ব্যবহারকারীদের জন্য বড় সুখবর, সহজ হোম ফিড সহ আসছে একাধিক খাস ফিচার

মিউজিক এবং পডকাস্ট স্ট্রিমিং সার্ভিস Spotify খুব শীঘ্রই অ্যান্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীদের জন্য নতুন ইনস্টাগ্রাম রিল-এর মতো ইন্টারফেস নিয়ে আসছে। স্ট্রিম অন ইভেন্টে কোম্পানির তরফে…

মিউজিক এবং পডকাস্ট স্ট্রিমিং সার্ভিস Spotify খুব শীঘ্রই অ্যান্ড্রয়েড এবং আইওএস ব্যবহারকারীদের জন্য নতুন ইনস্টাগ্রাম রিল-এর মতো ইন্টারফেস নিয়ে আসছে। স্ট্রিম অন ইভেন্টে কোম্পানির তরফে জানানো হয়েছে যে, তারা শীঘ্রই TikTok এবং Instagram এর মতো ভার্টিক্যাল (উল্লম্ব) হোম ফিড প্রদর্শন করবে।

এর ফলে Spotify অ্যাপে এখন নতুন মিউজিক। শুধু তাই নয়! ব্যবহারকারীরা এখন মিউজিক, পডকাস্ট এবং শোগুলির প্রিভিউ দেখতে সক্ষম হবেন। আবার অডিওবুকগুলি হোম স্ক্রিনেও দেখা যাবে।

প্রিয় অডিওবুক ফিড শোনা সহজ হবে

স্পটিফাই জানিয়েছে, এবার থেকে ফিডের শীর্ষ থেকে প্রিয় অডিওবুক বা শো দ্রুত খুঁজে পাওয়া যাবে৷ এটি ব্যবহারকারীদের রিয়েল-টাইম ট্রান্সক্রিপশনের সাথে সাউন্ড অফ সহ প্রিভিউ দেখতে দেবে, আবার ভিডিও পডকাস্ট ব্যবহারকারীদের কথোপকথন দেখতে এবং শুনতে দেবে। উল্লেখ্য, অডিও প্রিভিউ পাঁচ মিনিট স্থায়ী হতে পারে।

সমস্ত নতুন ফিচার Spotify এর অ্যান্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা শীঘ্রই উপভোগ করতে পারবেন। যদিও রোল আউটের সঠিক তারিখ এখনও জানানো হয়নি।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন