6 হাজার টাকার কমে ভারতে লঞ্চ হল itel A60, রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও 5000mAh ব্যাটারি

ভারতে লঞ্চ হল বাজেট রেঞ্জের নতুন ফোন itel A60। এর দাম রাখা হয়েছে ৬,০০০ টাকার কম। তবে সাশ্রয়ী মূল্যে এলেও এই ফোনে পাওয়া যাবে বেশ…

ভারতে লঞ্চ হল বাজেট রেঞ্জের নতুন ফোন itel A60। এর দাম রাখা হয়েছে ৬,০০০ টাকার কম। তবে সাশ্রয়ী মূল্যে এলেও এই ফোনে পাওয়া যাবে বেশ কিছু আকর্ষনীয় ফিচার। itel A60 বড়ো ৬.৬ ইঞ্চি এইচডি ডিসপ্লে ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে। পাশাপাশি এটি দুর্দান্ত ইউজার এক্সপেরিয়েন্স দেবে বলে কোম্পানির তরফে দাবি করা হয়েছে। আসুন এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

আইটেল এ৬০ ভারতে দাম – itel A60 Price in India

আইটেল এ৬০ এর ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৫,৯৯৯ টাকা। ফোনটি কোম্পানির অনলাইন স্টোর ও অফলাইন রিটেল স্টোর থেকেও পাওয়া যাবে। এর সাথে এক বছরের ওয়ারেন্টি পাবেন ক্রেতারা।

আইটেল এ৬০ স্পেসিফিকেশন ও ফিচার – itel A60 Specifications and Features

আইটেল এ৬০ দ্রুত কাজ করার জন্য এসসি৯৮৩২ই চিপসেট ও অ্যান্ড্রয়েড ১২ গো এডিশন অপারেটিং সিস্টেম সহ এসেছে। ফোনটির সামনে দেওয়া হয়েছে ২.৫ডি কার্ভড ডিজাইনের ৬.৬ ইঞ্চি এইচডি (১৬১২ x ৭২০) ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির লং লাস্টিং ব্যাটারি, যা ৭৫০ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম দেবে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার উপলব্ধ।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, itel A60 এর পিছনে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা বর্তমান। আর সামনে পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরা হাই কোয়ালিটি ছবি ক্যাপচার করতে পারবে।