ভারতে লঞ্চের আগেই Vivo V20 SE কে দাম সহ ওয়েবসাইটে দেখা গেল

ইতিমধ্যেই ভারতে লঞ্চ হয়েছে Vivo V20। এমনকি ভিভো ইন্ডিয়ার সিইও জানিয়েছেন, আগামী নভেম্বরে এই সিরিজের Pro মডেলকে বাজারে আনা হবে। তবে সবাই কে চমকে দিয়ে…

ইতিমধ্যেই ভারতে লঞ্চ হয়েছে Vivo V20। এমনকি ভিভো ইন্ডিয়ার সিইও জানিয়েছেন, আগামী নভেম্বরে এই সিরিজের Pro মডেলকে বাজারে আনা হবে। তবে সবাই কে চমকে দিয়ে Reliance Digital Store ও Croma স্টোরে অন্তর্ভুক্ত করা হল এই সিরিজের Vivo V20 SE ফোনটিকে। এমনকি এখান থেকে ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশনও জানা গেছে। স্টোরগুলিতে ভিভো ভি২০ এসই এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২০,৯৯০ টাকা। যদিও ফোনটির ভারতে লঞ্চ ডেট এখনও জানা যায়নি। প্রসঙ্গত গত সেপ্টেম্বরে মালয়েশিয়ায় লঞ্চ হয়েছিল Vivo V20 SE।

Vivo V20 SE, Vivo V20 SE listed at Rs 20990, Vivo V20 SE listed on Croma, Vivo V20 SE listed on Reliance Digital Store, Reliance Digital Store
ছবি – Reliance Digital Store

Vivo V20 SE কে দেখা গেল Reliance Digital Store ও Croma স্টোরে

ভারতে ভিভো ভি২০ এসই এর দাম রাখা হয়েছে ২০,৯৯০ টাকা। ফোনটিকে গ্রাভিটি ব্ল্যাক কালারে দেখা গেছে। আশা করা যায় লঞ্চের পর ফোনটি আরও কয়েকটি কালারে পাওয়া যাবে।

মালয়েশিয়ায় Vivo V20 SE এর দাম রাখা হয়েছে ১,১৯৯ মালয়েশিয়ান রিঙ্গিত, যা প্রায় ২১,২৫০ টাকার সমান। এই ফোনটি দুটি কালার ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছিল – অক্সিজেন ব্লু ও গ্রাভিটি ব্ল্যাক। 

Vivo V20 SE স্পেসিফিকেশন

এই ফোনে আছে ৪,১০০ এমএএইচ ব্যাটারি। ফোনটিতে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ টেকনোলজি সাপোর্ট করে। চার্জিংয়ের জন্য পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। ভিভো ভি ২০ এসই ফোনে ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লের সাথে এসেছে। এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০.১২ শতাংশ। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন আছে। ডিসপ্লেতে অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে।

ভিভোর এই ফোনে পাবেন স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর ও ৮ জিবি র‌্যাম (LPPDR4x)। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ফানটাচ ওএস ১১ সিস্টেমে চলে। ক্যামেরার কথা বললে Vivo V20 SE ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। যে ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল আলট্রাওয়াইড সেন্সর + ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স। আবার ফোনটির সামনে আছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।