Motorola Razr 2023: ফোল্ডেবল ফোনে ডুয়েল টোন ডিজাইন, মোটোরোলা আনছে‌ নজরকাড়া ডিভাইস

Lenovo ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে, তারা আরও Motorola Razr 2023 Edition এর উপর কাজ শুরু করেছে। গত মাসে এর রেন্ডার ফাঁস হয়েছিল। এখন আবার অরিজিনাল…

Lenovo ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে, তারা আরও Motorola Razr 2023 Edition এর উপর কাজ শুরু করেছে। গত মাসে এর রেন্ডার ফাঁস হয়েছিল। এখন আবার অরিজিনাল Motorola Razr 2023 ফোনের ছবি অনলাইনে ছড়িয়ে পড়লো। আসুন এখান থেকে ডিভাইসটি সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

ফাঁস হওয়া ছবি দেখে বলা যায় Motorola Razr 2023 ডুয়েল টোন ডিজাইন সহ আসবে। আর এর সেকেন্ডারি ডিসপ্লে অনেকটাই বড় হবে, যা ব্যাক প্যানেলের অর্ধেক পর্যন্ত বিস্তৃত থাকবে। এই ডিসপ্লেতে দুটি ক্যামেরা সেন্সর উপস্থিত থাকবে, যেগুলি পাশাপাশি অবস্থিত হবে। আর বাম কোণে দেওয়া হবে এলইডি ফ্ল্যাশ।

মোটোরোলা রাজর ২০২৩ এর ব্যাক প্যানেলের বাকি অংশ মেরুন কালারের। এছাড়া ব্যাক প্যানেলে দুটি গ্লজি মেরুন কালারের লাইন দেখা গেছে, যা হিঞ্জ বলেই মনে হচ্ছে। আর প্যানেলের নীচের দিকে মোটোরোলা ও রাজর এর ব্র্যান্ডিং দেখা যাবে। আবার ডিভাইসের ডান দিকে লাল কালারের ভলিউম রকার বাটন রয়েছে।

এর আগে জানা গিয়েছিল, Motorola Razr 2023 আসবে ৩.৭ ইঞ্চির বড় ডিসপ্লের সাথে। যেখানে এর পূর্বসূরীতে ছিল ২.৭ ইঞ্চি ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর। আশা করা হচ্ছে, আগামী ১ জুন ফোনটি লঞ্চ হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন